• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৪

প্রকাশিত: মে ২৮, ২০২৩, ০৯:০০ পিএম

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৪

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় দাঁড়িয়ে থাকা যাত্রীবাহী মাইক্রোবাসে নিয়ন্ত্রণহীন ট্রাকের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। এ সময় মাইক্রোবাসে থাকা আরও চারজন আহত হন। তাদের উদ্ধার করে গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।

রোববার (২৮ মে) সকালে দাউদকান্দি থানার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শহীদনগর এলাকায় এম এ জলিল উচ্চ বিদ্যালয়ের দক্ষিণ পাশে ঢাকামুখী লেনে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন দাউদকান্দি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম।

নিহতরা হলেন: দাউদকান্দি উপজেলার রফারদিয়া কেতুন্দি গ্রামে মৃত সেকেন্দারের ছেলে দুলাল বেপারী (৬২) এবং আব্দুস দাউদকান্দি ভবানীপুর গ্রামের মৃত চুনু মিয়া হাজির ছেলে সাত্তার (৬৫)।


পুলিশ জানায়, রোববার সকালে দাউদকান্দি থানার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শহীদনগর এলাকায় এম এ জলিল উচ্চ বিদ্যালয়ের দক্ষিণ পাশে ঢাকামুখী লেনে একটি যাত্রীবাহী মাইক্রোবাস দাঁড়িয়ে ছিল। এ সময় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসের পেছনে সজোরে ধাক্কা দিলে সেটি দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে পড়ে যায়। ট্রাকটিও উল্টে নিচে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলে একজনের মৃত্যু হয় এবং হাসপাতালে নেয়ার পর আরেকজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মাইক্রোবাসে থাকা আরও চার যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।

দাউদকান্দি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম সিটি নিউজ ঢাকাকে জানান, দুর্ঘটনার খবরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ট্রাকটি ও দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। দুই গাড়ির চালক ঘটনাস্থল থেকে পালিয়ে গেছেন। নিহতদের পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী আইনি পদক্ষেপ নেয়া হবে।


এডিএস/

আর্কাইভ