• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ধানমন্ডিতে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, মামলা প্রক্রিয়াধীন

প্রকাশিত: জুলাই ৪, ২০২৩, ০৬:৩৫ পিএম

ধানমন্ডিতে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, মামলা প্রক্রিয়াধীন

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

রাজধানীর ধানমন্ডি ১৫ নম্বর এলাকায় এক শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। জানা গেছে, এ ঘটনায় ধানমন্ডি থানায় মামলা দায়েরের জন্য এসেছেন ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা।

সোমবার (৩ জুন) সন্ধ্যায় ওই শিক্ষার্থী ধর্ষণের শিকার হন বলে জানা গেছে। মঙ্গলবার (৪ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম। 

তিনি বলেন, ধানমন্ডি ১৫ নম্বর এলাকার একটি ছাদে এক শিক্ষার্থীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। গতকাল (সোমবার) ওই শিক্ষার্থী নিজে থানায় এসে এই অভিযোগ করেন। পরে তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়।

ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে ওসি বলেন, অভিযুক্ত ছেলেটির সঙ্গে তার গতকালই পরিচয় হয়। এরপর ছেলেটি তাকে ছাদে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। এদিকে ভবনটির সিসিটিভি ফুটেজে দেখা যায়, দুইজনকে আগে থেকে পরিচিত মনে হয়েছে। তারা সাধারণভাবে ভবনে প্রবেশ করেছেন।

পারভেজ ইসলাম বলেন, মেয়েটির বাসা মোহাম্মদপুরের দিকে। আমরা তার পরিবারের মাধ্যমে জানতে পেরেছি গতকাল তিনি রাগ করে বাসা থেকে বের হয়ে আসেন। তার বাবা থানায় একটি মামলা দায়ের করছেন। তবে ভুক্তভোগী অভিযুক্ত ছেলেটির নামটি বলছেন না।

 

বিএস/

আর্কাইভ