• ঢাকা বৃহস্পতিবার
    ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

বিএনপি তাণ্ডব চালালে এক চুলও ছাড় হবে না: নানক

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২৩, ০৫:১৬ এএম

বিএনপি তাণ্ডব চালালে এক চুলও ছাড় হবে না: নানক

ছবি: সংগ্রহীত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

 

বিএনপি কর্মসূচির নামে তাণ্ডব চালালে এক চুলও ছাড় দেয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক। একই সঙ্গে কাউন্সিলরদের পাড়ায় মহল্লায় অতন্দ্র প্রহরীর মতো পাহারায় থাকার নির্দেশনা দেয়া হয়েছে বলেও জানান তিনি।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) রাজধানীর বনানী আর্মি স্টেডিয়ামে আয়োজিত মেয়স কাপ-২০২৩ ফুটবলের ফাইনাল ম্যাচ শেষে এ কথা বলেন আওয়ামী লীগের এ শীর্ষ নেতা।

 

এছাড়াও জনগণকে যেন কোনো সন্ত্রাসীদের মোকাবেলা করতে না হয় সে বিষয়ে সজাগ দৃষ্টি রাখতেও কাউন্সিলরদের নির্দেশনা দেয়া হয়েছে বলে জানান নানক।

এ সময় ঢাকা উত্তরের সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম সমাবেশের নামে নাশকতা করলে তা বরদাশত করা হবে না বলে উল্লেখ করে বলেন, ২৮ অক্টোবর মহাসমাবেশকে কেন্দ্র করে জনসম্পদের ক্ষতি করলে জনগণকে সাথে নিয়েই তা প্রতিহত করা হবে।

 

মেয়র আরো বলেন, মেয়র কাপের মাধ্যমে যুবসমাজ আজ খেলাধুলার সাথে সম্পৃক্ত হয়ে মাদকমুক্ত সমাজ গড়ে তোলা সম্ভব হচ্ছে। ওয়ার্ড থেকে পাড়ায় পাড়ায়, স্কুলে-স্কুলে মেয়র কাপ নিয়ে যাওয়ার পরিকল্পনা রয়েছে। মিরপুর বালুর মাঠকে ঢাকা উত্তর সিটি করপোরেশন ফুটবল খেলার মাঠ হিসেবে গড়ে তোলা হবে বলেও জানান মেয়র আতিক।

 

সাজেদ/

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ