• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

গুলিস্তানে দিন-দুপুরে বাসে আগুন

প্রকাশিত: নভেম্বর ৬, ২০২৩, ১০:৫৯ পিএম

গুলিস্তানে দিন-দুপুরে বাসে আগুন

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

রাজধানীর গুলিস্তানে যাত্রীবাহী একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের দ্বিতীয় দিনে সোমবার দুপুর ২টার দিকে এই ঘটনা ঘটে। আগুনে বাসের সবগুলো আসন পুড়ে গেছে। তবে কারও হতাহত হওয়ার তথ্য পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আগুন দেওয়া হলে বাসের যাত্রীরা দ্রুত জানালা ও দরজা দিয়ে বাইরে বেরিয়ে যান। স্থানীয় লোকজন আগুন নেভানোর কাজ শুরু করেন। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নেভায়।

ফায়ার সার্ভিসের সদর দপ্তর জানায়, গুলিস্তানের বঙ্গবন্ধু স্কয়ার হল মার্কেটের সামনে বিকল্প অটো সার্ভিস নামের যাত্রীবাহী একটি বাসে দুর্বৃত্তের আগুন দেওয়ার বিষয়ে আজ দুপুর ২টা ৫ মিনিটের দিকে তারা তথ্য পায়।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, বাসে আগুন দেওয়ার খবর পেয়ে সিদ্দিকবাজার ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে যায়। তারা পুলিশের সহযোগিতায় আগুন পুরোপুরি নিভিয়ে ফেলে।

বিএনপিসহ বিরোধী দলগুলোর ডাকা অবরোধের মধ্যে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় গাড়িতে আগুন দেওয়ার ঘটনা বাড়ছে। দ্বিতীয় দফার অবরোধের প্রথম দিন গতকাল রোববার ভোর ৪টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত সারা দেশে ১৩টি গাড়িতে আগুন দেওয়ার ঘটনা ঘটে।

গত ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির মহাসমাবেশ পণ্ড হয়ে যাওয়ার ঘটনায় দলটি ২৯ অক্টোবর সারা দেশে সকাল-সন্ধ্যা হরতালের ডাক দেয়। এরপর ৩১ অক্টোবর থেকে ২ নভেম্বর পর্যন্ত অবরোধ কর্মসূচি পালন করে বিএনপি।

দুদিন বিরতি দিয়ে রোববার থেকে আবার দুই দিনের অবরোধ কর্মসূচি ঘোষণা করে দলটি। একই ধরনের কর্মসূচি পালন করছে বিএনপির সঙ্গে যুগপৎ আন্দোলনে থাকা গণতন্ত্র মঞ্চসহ বিভিন্ন জোট ও দল।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

আর্কাইভ