• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
প্রধানমন্ত্রীর জনসভা

যশোর থেকে লক্ষাধিক নেতাকর্মী নিয়ে খুলনা ছুটছে ১১টি স্পেশাল ট্রেন, ৬শটি বাস!

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২৩, ০৫:২২ পিএম

যশোর থেকে লক্ষাধিক নেতাকর্মী নিয়ে খুলনা ছুটছে ১১টি স্পেশাল ট্রেন, ৬শটি বাস!

ছবি: সংগৃহীত

যশোর প্রতিনিধি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আজকের (সোমবার) জনসভা সফল করতে যশোর থেকে লক্ষাধিক নেতাকর্মী নিয়ে খুলনা ছুটছে ১১টি স্পেশাল ট্রেন ও ৬শটি বাস। সকাল পৌনে ৯টায় যশোর রেলস্টেশন ছেড়ে যায় প্রথম স্পেশাল ট্রেনটি।

খুলনায় প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিতে নেতাকর্মীদের নিয়ে সকাল ৯টায় যশোর রেলস্টেশন ছেড়ে যায় প্রথম স্পেশাল ট্রেনটি।

এছাড়া জেলার ৯৩টি ইউনিয়ন থেকে ৬শটি বাসে করে খুলনায় যাচ্ছেন নেতাকর্মীরা।

ভৌগোলিক অবস্থান থেকে খুলনা থেকে যশোরের যাতায়াত ব্যবস্থা সহজ। ফলে প্রধানমন্ত্রীর জনসমাবেশে যশোর থেকে নেতাকর্মীদের সমাগম বেশি করার নির্দেশনাও রয়েছে কেন্দ্রীয় নেতাদের।

জেলা আওয়ামী লীগ নেতারা জানান, সমাবেশে লক্ষাধিক লোক যাচ্ছে যশোর থেকেই। এজন্য বাস, মাইক্রোবাস ও বিশেষ ট্রেনের ব্যবস্থা করেছে জেলা আওয়ামী লীগ। আটটি উপজেলার জন্য যশোরের অভয়নগর থেকে ৪টি, বেনাপোল থেকে ২টি, ঝিকরগাছা থেকে ১টি, যশোর রেলওয়ে স্টেশন থেকে ৪টি ট্রেনের ব্যবস্থা করা হয়েছে।

সকাল থেকে নেতাকর্মীরা দলে দলে রেলস্টেশনে আসতে থাকে। এরপর স্পেশাল ট্রেনে তারা খুলনার উদ্দেশে রওনা হন। এ সময় নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উচ্ছ্বাস লক্ষ করা গেছে।

তারা জানান, দীর্ঘদিন পর তারা সরাসরি প্রধানমন্ত্রীর জনসভায় অংশ নিচ্ছেন। সামনে নির্বাচন। প্রধানমন্ত্রী দিকনির্দেশনামূলক বক্তব্য রাখবেন, তা শুনতেই তারা যাচ্ছেন।

যশোর রেলওয়ে স্টেশন মাস্টার আয়নাল হোসেন জানান, স্পেশাল ট্রেনের কারণে অন্য জেলায় যাতায়াতকারী বা এ রুটে যাত্রীদের ভোগান্তিতে পড়তে হবে না।

এদিকে, জেলা আওয়ামী লীগের সভাপতি নেতাকর্মীদের ট্রেনে উঠিয়ে দিতে রেলস্টেশনে যান। এ সময় তিনি বলেন, ‘বর্তমান সরকার উন্নয়নের ধারা অব্যাহত রেখেছে। অনেক কাজ এখনো বাকি রয়েছে, যা সম্পন্ন করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। আজকের জনশ্রোত প্রমাণ করবে, খুলনা বিভাগের সব আসন প্রধানমন্ত্রী শেখ হাসিনার।’

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ