• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার পরিকল্পিতভাবে শিক্ষাকে ধ্বংস করছে, রিজভীর বক্তব্যের জবাব দিলেন আইনমন্ত্রী

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২৪, ০৪:৪০ পিএম

সরকার পরিকল্পিতভাবে শিক্ষাকে ধ্বংস করছে, রিজভীর বক্তব্যের জবাব দিলেন আইনমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

সরকার পরিকল্পিতভাবে শিক্ষাব্যবস্থাকে ধ্বংস করছে— বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর এমন মন্তব্যের জবাব দিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে আনিসুল হক এক কথায় বলেন, এটা সম্পূর্ণ ভিত্তিহীন।

টানা তৃতীয়বারের মতো দেশের আইনমন্ত্রী নির্বাচিত হওয়ার পর শুক্রবার সকালে তার সংসদীয় এলাকা আখাউড়া ও কসবা উপজেলায় গণসংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন আনিসুল হক।

শান্তিতে নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূস প্রসঙ্গে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, আমি যতটুকু জানি, কাগজপত্রে দেখেছি, সেখান থেকে আমি এটুকু বলতে পারব— এ বিচারিক আদালতে সুষ্ঠুভাবে আইনের যেই ধারা এই ধারা অনুযায়ী বিচার হয়েছে।

শ্রম আইন সংশোধন বিল জাতীয় সংসদের আগামী অধিবেশনে পাশ হবে জানিয়ে আইনমন্ত্রী আনিসুল হক বলেন, শ্রম আইন সংশোধন বিল এই সংসদের অধিবেশনে পাশ হবে।

এর আগে আইনমন্ত্রী আনিসুল হক আন্তঃনগর মহানগর প্রভাতি এক্সপ্রেস ট্রেনযোগে ঢাকা থেকে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে পৌঁছলে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে স্বাগত জানান। পরে তিনি তার সংসদীয় এলাকা কসবা উপজেলায় দলীয় বিভিন্ন কর্মসূচিতে অংশ নিতে সড়কপথে যাত্রা করেন।

আগামীকাল শনিবার বিকাল ৩টায় আখাউড়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে গণসংবর্ধনা অনুষ্ঠানে অংশগ্রহণের পর বিকালে আন্তঃনগর মহানগর গোধূলি এক্সপ্রেস ট্রেনে করে ঢাকার উদ্দেশে যাত্রা করবেন।

আর্কাইভ