• ঢাকা শনিবার
    ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ডিবিতে অভিযোগ দিলেন তিশার বাবা

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ০৬:০৩ পিএম

ডিবিতে অভিযোগ  দিলেন তিশার বাবা

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

এবার ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কাছে অভিযোগ দিয়েছেন আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্রী সিনথিয়া ইসলাম তিশার বাবা মো. সাইফুল ইসলাম।

রোববার বিকাল সাড়ে ৪টার দিকে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার ও ডিবিপ্রধান হারুন অর রশীদের কাছে লিখিত অভিযোগ দেন তিনি।

ডিবির কাছে লিখিত অভিযোগে তিশার বাবা সাইফুল ইসলাম জানান, গত ১২ ফেব্রুয়ারি সকাল ১০টা ৩৮ মিনিটে অজ্ঞাতনামা এক ব্যক্তি হোয়াটসঅ্যাপ থেকে ফোন করে আমাকে বলেন, আপনি কি তিশার আব্বু বলছেন? আমি হ্যাঁ বললে তিনি বলেন, আপনি বেশি বাড়াবাড়ি কইরেন না, বেশি বাড়াবাড়ি করলে আপনার মেয়েকে মেরে ফেলব।

তিশার বাবা অভিযোগে আরও জানান, আমার মোবাইলে দুটি নম্বর থেকে রাত ১টা ১৯ ও ১টা ১৫ মিনিটের দিকে কল আসে। গভীর রাতে ঘুমিয়ে যাওয়ায় সকালে উঠে ওই দুই নম্বরের মিসড কল দেখতে পাই।

তিশার বাবার এ অভিযোগের বিষয়ে তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন ডিবিপ্রধান হারুন।

এর আগে গত ১২ ফেব্রুয়ারি সন্ধ্যায় নিজের ও স্ত্রীর নিরাপত্তা চাইতে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ কার্যালয়ে যান খন্দকার মুশতাক আহমেদ ও সিনথিয়া ইসলাম তিশা। হত্যার হুমকি পাওয়ার কথা জানিয়ে জীবনের নিরাপত্তা চেয়ে ডিবিতে তারা অভিযোগ করেন।

খন্দকার মুশতাক বলেন, গত ৯ ফেব্রুয়ারি বাংলা একাডেমি প্রাঙ্গণে একুশে বইমেলায় গেলে কিছু যুবক তাকে ও তার স্ত্রী তিশাকে গালাগালি করেন। আবার বইমেলায় গেলে তাদের গুলি করে হত্যা করা হবে বলে সামাজিক যোগাযোগমাধ্যমে হুমকি দেন। এ কারণে তিনি ডিবিতে লিখিত অভিযোগ দিয়েছেন।

এ বিষয়ে ডিবিপ্রধান হারুন বলেন, হত্যার হুমকির বিষয়টি ডিবি গুরুত্ব দিয়ে তদন্ত করছে। জড়িত ব্যক্তিদের শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, ঢাকার মতিঝিলের আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্রী তিশা এবং খন্দকার মুশতাক ওই কলেজের গভর্নিং বডির সদস্য ছিলেন।

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ