• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

খালেদার বিদেশে চিকিৎসার দাবিতে ছাত্রদলের সমাবেশ

প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২১, ০৬:৪১ পিএম

খালেদার বিদেশে চিকিৎসার দাবিতে ছাত্রদলের সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে জাতীয়তাবাদী ছাত্রদলের আয়োজনে সমাবেশ চলছে। শনিবার (৪ ডিসেম্বর) সকাল ১০টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে শুরু হয় এই সমাবেশ।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সমাবেশে যোগ দিয়ে ঢাকা মহানগরের বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয় ছাত্রদলের শত শত নেতাকর্মী প্রেস ক্লাবের সামনের সড়কে অবস্থান নিয়ে খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়ে বিভিন্ন স্লোগান দিচ্ছেন।

ছাত্রদলের সভাপতি ফজলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের পরিচালনায় সমাবেশে আরও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান, ছাত্রদলের সিনিয়র সহসভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সহসভাপতি হাফিজুর রহমান, জাকিরুল ইসলাম জাকির, আশরাফুল আলম ফকির, মামুন খান, পার্থ দেব মণ্ডল, মাজদুল ইসলাম, কেএসএম মুসাব্বির শাফি, ওমর ফারুক কাওসার ও পাভেল শিকদার।

আরও উপস্থিত ছিলেন যুগ্ম সম্পাদক আমিনুর রহমান আমিন, শাহ নাওয়াজ, মহিন উদ্দিন, তানজিল হাসান, সহসাধারণ সম্পাদক সুলতানা জেসমিন জুই, ভারপ্রাপ্ত দফতর সম্পাদক আব্দুস সাত্তার পাটোয়ারী, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, ঢাবি ছাত্রদলের আহ্বায়ক রাকিবুল ইসলাম রাকিব ও সদস্য সচিব আমান উল্লাহ আমান প্রমুখ।

জেডআই/ডাকুয়া

আর্কাইভ