• ঢাকা রবিবার
    ১২ মে, ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

‘অপপ্রচার করে হতাশা ছড়ান মির্জা ফখরুল’

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২২, ১০:৪৯ পিএম

‘অপপ্রচার করে হতাশা ছড়ান মির্জা ফখরুল’

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম বলেছেন, ‘বিএনপি-জামায়াত ঘরোনার রাজনীতি তাদের নেতা মির্জা ফখরুল সব সময় নেতিবাচক কথা বলেন। এটা উনার বরাবরের অভ্যাস। তিনি মিথ্যাচার অপপ্রচার করেন। হতাশা ছড়িয়ে বেড়ান।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর ধানমণ্ডির আওয়ামী লীগের সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘সাংবিধানিক প্রতিষ্ঠানকে প্রশ্নবিদ্ধ করাই বিএনপি-জামায়াতের কাজ। তারা চায় না উন্নয়নের ধারাবাহিকতা থাকুক। তাই সব কাজের বিরোধিতা করে। মহামান্য রাষ্ট্রপতির গঠিত সার্চ কমিটি থেকে নাম নিয়ে যে নির্বাচন কমিশন গঠন হবে সেটাকে স্বাগত জানাবে আওয়ামী লীগ।

তিনি আরও বলেন, ‘সাংবিধানিকভাবে মহামান্য রাষ্ট্রপতি প্রধান নির্বাচন কমিশনার কমিশনারদের যেভাবে ঠিক করে দেবে বাংলাদেশের মানুষ সেভাবেই মেনে নিবে। আওয়ামী লীগের পক্ষ থেকে যেটাই হোক না কেন, তা মেনে নেবে। বাংলাদেশে গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে যেটি প্রয়োজন যেটি হচ্ছে নির্বাচন। আর নির্বাচনের জন্য প্রয়োজন নির্বাচন কমিশন। সুতরাং সে নির্বাচন কমিশনের প্রতি আমাদের আস্থা থাকতে হবে, শ্রদ্ধা থাকতে হবে।

সার্চ কমিটির ১০ জনের সবাই আওয়ামী লীগের লোক বিএনপির এমন অভিযোগকে আওয়ামী লীগ ফোবিয়া বলে মন্তব্য করেছেন বাহাউদ্দিন নাছিম। এ সময় তিনি বিএনপি নেতাদের দেশেই চিকিৎসা নেয়ার পরামর্শ দেন।

এনএম/ডা

আর্কাইভ