• ঢাকা রবিবার
    ১২ মে, ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

‘বিএনপি নেতাদের চোখে ভালো জিনিস পড়ে না’

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২২, ০৮:৪২ পিএম

‘বিএনপি নেতাদের চোখে ভালো জিনিস পড়ে না’

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, ‘জাতীয় সংসদ নির্বাচনের বাকি মাত্র ২২ মাস। সময়ে নির্বাচন সুষ্ঠু না করতে অনেক ষড়যন্ত্র করা হবে। কোনো ভালো জিনিস বিএনপি নেতাদের চোখে পড়ে না। দেশটা এগিয়ে গেলে তাদের সহ্য হয় না।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে জাতীয় প্রেস ক্লাবে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।প্রথম শহীদ মিনার পেয়ারু সরদার আলোচনা সভা এবং সম্মাননা স্মারকবিষয়ক অনুষ্ঠানের আয়োজন করে ভাষাসৈনিক পেয়ারু সরদার ফাউন্ডেশন।

অনুষ্ঠানে মায়া বলেন, ‘বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর রুহুল কবির রিজভীকে নির্বাচন কমিশনার বানিয়ে দিলেও বিএনপি মেনে নেবে না। পেছনের রাস্তা দিয়ে কীভাবে ক্ষমতায় যাবে, সেটাই তাদের চিন্তা। তাদের ভোটেরও দরকার নে, নির্বাচন কমিশনেরও দরকার নেই।

তিনি বলেন, ‘পৃথিবীতে এক দিনে এক কোটি লোককে কেউ টিকা দিতে পারেনি। আমাদের দেশে এক দিনে এক কোটি টিকা দেয়া হচ্ছে। এটা শেখ হাসিনার ক্যারিশমা। এটা বিএনপি মানতে চায় না।

তিনি আরও বলেন, ‘সঠিক সময়েই হবে নির্বাচন। সংবিধান মোতাবেক ২০২৩ সালের নির্দিষ্ট সময়ে নির্বাচন হবে, একদিন আগেও না আবার একদিন পরেও না। যদি কেউ নির্বাচন নষ্ট করতে আগুন দিতে চান, বাধা দিতে চান, তাদের পিঠের চামড়া থাকবে না।


এনএম/ এফএ

আর্কাইভ