• ঢাকা রবিবার
    ১২ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

বিএনপির কাছে এ বাজেটের গুরুত্ব নেই: মির্জা ফখরুল

প্রকাশিত: জুন ১০, ২০২২, ১২:৫০ এএম

বিএনপির কাছে এ বাজেটের গুরুত্ব নেই: মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপির কাছে এ বাজেটের কোনও গুরুত্ব নেই। কারণ যারা এসব বাজেট তৈরি করে শুধু নিজেদের লুটপাটের জন্য। তারা কী করে ভবিষ্যতে আরও লুটপাট করবে তার একটি হিসাব তৈরি করে।

বৃহস্পতিবার (৯ জুন) বিকালে ঢাকা মহানগর উত্তর বিএনপি কাফরুল থানার চারটি ওয়ার্ডের কাউন্সিলে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম বলেন, আমরা বাজেট নিয়ে আগেও প্রতিক্রিয়া দেখিয়েছি, এ বছর প্রতিক্রিয়া দিতে চাই না। কারণ কোন বাজেটের প্রতিক্রিয়া দেব, কার বাজেটের প্রতিক্রিয়া দেব? কারা এই বাজেট করছে; যারা জনগণের প্রতিনিধি নয়। যাদের বাজেট দেওয়ার কোনো অধিকার নেই।

বিএনপি মহাসচিব বলেন, যারা এসব বাজেট তৈরি করে শুধু নিজেদের লুটপাটের জন্য। তারা কী করে ভবিষ্যতে আরও লুটপাট করবে তার একটি হিসাব তৈরি করে। আমরা অত্যন্ত খারাপ সময় অতিবাহিত করছি, এটা শুধু বিএনপির জন্য নয়, সব জাতি খারাপ সময় অতিক্রম করছে।

বিএনপি মহাসচিব বলেন, এত টাকার বাজেট দিয়েছে। ওখান থেকে কত টাকা লুট করবে তার একটা হিসাব বের করছে। এ কারণেই এই বাজেট আমার কাছে এতটুকু গুরুত্ব পায় না। এ বিষয় নিয়ে আমি বেশিকিছু বলতে চাচ্ছি না।

জেডআই/

আর্কাইভ