• ঢাকা রবিবার
    ১২ মে, ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

প্রেস ক্লাবের সামনে বিএনপির বিক্ষোভ সমাবেশ, সড়কে যানজট

প্রকাশিত: জুলাই ২৯, ২০২২, ০৫:৩৫ পিএম

প্রেস ক্লাবের সামনে বিএনপির বিক্ষোভ সমাবেশ, সড়কে যানজট

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

জাতীয় প্রেস ক্লাবের সামনের সড়ক অবরোধ করে বিক্ষোভ সমাবেশ করছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। সারাদেশে নজিরবিহীন লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে ঢাকা মহানগর উত্তর বিএনপি বিক্ষোভ সমাবেশটির আয়োজন করে। আর এতে মৎস্য ভবন মোড়সহ আশপাশের সড়কে তীব্র যানজট সৃষ্টি হয়েছে।

শুক্রবার (২৯ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে সমাবেশ শুরু হয়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে প্রেস ক্লাব চত্বরে নেতাকর্মীদের ভিড় বাড়তে থাকে। ফলে প্রেস ক্লাবের সামনের সড়ক বন্ধ হয়ে যায়। এতে আশপাশের বিভিন্ন সড়কে যানজটের সৃষ্টি হয়।

সরেজমিনে দেখা যায়, ঢাকা মহানগর উত্তর বিএনপির কয়েক হাজার নেতাকর্মী, সমর্থক সড়কের মাঝখানে বসে এবং আশপাশে জড়ো হয়ে বিক্ষোভ করছেন। এতে করে প্রেস ক্লাবের সামনের সড়কের এক পাশ পুরোপুরি বন্ধ হয়ে গেছে। ফলে সদরঘাট, যাত্রাবাড়ী, সায়েদাবাদ, মতিঝিল থেকে ছেড়ে আসা গণপরিবহনগুলোকে বিকল্প সড়ক ব্যবহার করতে হচ্ছে।

ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমানের সভাপতিত্বে ও সদস্য সচিব আমিনুল হকের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখার কথা রয়েছে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের।

 এআরআই/এএল
আর্কাইভ