• ঢাকা শুক্রবার
    ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকারের ব্যর্থতার কারণে বিভিন্ন ভবনে বিস্ফোরণ : শামসুজ্জামান দুদু

প্রকাশিত: মার্চ ১১, ২০২৩, ১১:২৯ পিএম

সরকারের ব্যর্থতার কারণে বিভিন্ন ভবনে বিস্ফোরণ : শামসুজ্জামান দুদু

ছবিঃ সিটি নিউজ ঢাকা

ঝিনাইদহ প্রতিনিধি

সরকারের ব্যর্থতার কারণে দেশের বিভিন্ন ভবনে বিস্ফোরণের ঘটনা ঘটছে বলে অভিযোগ করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। শনিবার (১১ মার্চ) ১০ দফা দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ঝিনাইদহে আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন। 

শামসুজ্জামান দুদু বলেন, অতীতে আমরা দেখেছি নানা ষড়যন্ত্রের মাধ্যমে যেকোনো ঘটনা সরকার ঘটিয়ে বিএনপির ওপর চাপানোর চেষ্টা করে। বিএনপির ঘাড়ে দোষ চাপানো অতীতের অপকৌশলকে নতুনভাবে শুরু করে তারা আবার এই খেলা করছে।

তিনি বলেন, সামনের দিনে সরকারের পতন হবে। শেখ হাসিনা যতদিন ক্ষমতায় আছেন ততদিন এই সমাবেশ শেষ হবে না। এই সমাবেশ গণ আন্দোলনে রূপ নেবে। এই সমাবেশ থেকে এক সময় রাজপথে মীমাংসা হবে। 

আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশে দুদু বলেন, আপনারা কোটি কোটি টাকা মেরে দেবেন। টাকা মেরে বিদেশ পাঠাবেন, আমরা তা মেনে নেব? তা হবে না। গণতন্ত্র কেড়ে নেবেন আর আমার দেশের মানুষ ঘরে বসে থাকবে তা আপনারা ভাববেন না।

শহরের এইচএসএস সড়কের দলীয় কার্যালয়ের সামনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।  মানববন্ধনে জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট এমএ মজিদ, সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনা, পৌর বিএনপির সভাপতি মুন্সী কামাল আজাদ পান্নু প্রমুখ বক্তব্য দেন।

 

সাজেদ/

আর্কাইভ