• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

বিএনপি কুখ্যাত দুর্নীতিবাজ ও শীর্ষ চোর: বাহাউদ্দিন নাছিম

প্রকাশিত: এপ্রিল ৭, ২০২৩, ১২:৪২ এএম

বিএনপি কুখ্যাত দুর্নীতিবাজ ও শীর্ষ চোর: বাহাউদ্দিন নাছিম

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

বিএনপি চোর নয়, শীর্ষ চোর। দুর্নীতিবাজ নয়, কুখ্যাত দুর্নীতিবাজ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম।

তিনি বলেছেন, ‘হাওয়া ভবন সৃষ্টি করে তারেক রহমান সস্ত্রাসীদের গডফাদার ও শীর্ষ দুর্নীতিবাজ হিসেবে চিহ্নিত হয়েছেন, দেশের টাকা পাচার করে এখন লন্ডনে বসে আরামে বিলাসবহুল জীবনযাপন করছেন।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) বিকালে মাদারীপুর পৌর কমিউনিটি সেন্টারের হলরুমে ইফতার সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় বাহাউদ্দিন নাছিম বলেন, যেকোন মূল্যেই হোক এই দেশের মাটিতে আর কোন সন্ত্রাসী কর্মকাণ্ড হতে দেয়া যাবে না। এখানে কোন জঙ্গিবাদের ঠাঁই নেই। বাংলার মাটিতে দুর্নীতিবাজদের ঠাঁই নেই। আর কোনদিন সন্ত্রাসী তারেক রহমান, লুটেরা বিএনপি-জামায়াতের কাছে বাংলাদেশকে ছেড়ে দেয়া হবে না। বাংলাদেশের ১৭ কোটি মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে দেয়া হবে না।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, যারা মানুষকে পুড়িয়ে মেরে স্বার্থ হাসিল করতে চায়, তারা কখনই জনগণের সেবক হতে পারে না। বিএনপি-জামায়াত নির্বাচনে বিশ্বাস করে না, এটার একটাই কারণ, সেটা হলো-জনগণের প্রতি তাদের কোন আস্থাই নেই। জনগণ বিএনপিকে বিশ্বাস করে না।

এ সময় মাদারীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর কবির, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, মাদারীপুর আদালতের পিপি অ্যাডভোকেট সিদ্দিকুর রহমান সিং, মাদারীপুর পৌরসভার মেয়ার খালিদ হোসেন ইয়াদসহ অনেকেই উপস্থিত ছিলেন।

আর্কাইভ