• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

ঢাকা-১৮ আসনে নৌকার মাঝি বদল চায় স্থানীয় আওয়ামী লীগ

প্রকাশিত: মে ২২, ২০২৩, ১১:১৯ পিএম

ঢাকা-১৮ আসনে নৌকার মাঝি বদল চায় স্থানীয় আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সম্প্রতি উত্তরা নগর ভবনে উত্তরার কাউন্সিলর আলহাজ মো. আফছার উদ্দিন খানের আয়োজনে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম। এ ছাড়াও ছিলেন ঢাকা-১৮ আসনের নেতাকর্মীরা।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র মো. আতিকুল ইসলাম আগামীতে ঢাকা-১৮ আসনে কোনো সন্ত্রাসী, চাঁদাবাজ, দখলবাজ, ভূমিদস্যু ও জামাত-বিএনপিঘেঁষা কাউকে মনোনয়ন না দেওয়ার জোর দাবি জানান।

বিশেষ অতিথিবৃন্দ ক্ষোভ প্রকাশ করে বলেন, গত নির্বাচনে নিজ কেন্দ্রে যে ১০০ ভোট পায়নি, তার আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার যোগ্যতা নেই। যারা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃ্ন্দের ব্যবসা-বাণিজ্য দখল করে নেয় এবং নিজ দলের নেতাকর্মীদের যিনি মামলা দিয়ে অত্যাচার করে তার সঙ্গে কোনোদিন আওয়ামী লীগের তৃণমূল কর্মীরা থাকতে পারে না।


এ ছাড়াও অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করতে বলেন এবং প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনার পাশাপাশি ঢাকা-১৮ আসনে যোগ্য নেতৃত্বকে নৌকার মাঝির দায়িত্ব দেওয়ার দাবি জানান।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে কাউন্সিলর আফসার উদ্দিন খান কর্মীদের আগামী নির্বাচনের জন্য প্রস্তুত হতে বলেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা ঘরে ঘরে পৌঁছানোর জন্য নির্দেশ প্রদান করেন।


এডিএস/

আর্কাইভ