• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

ক্ষমতা দখলে উন্মত্ত হয়ে অপপ্রচার চালাচ্ছে বিএনপি নেতারা

প্রকাশিত: জুলাই ১, ২০২৩, ০২:৩৮ এএম

ক্ষমতা দখলে উন্মত্ত হয়ে অপপ্রচার চালাচ্ছে বিএনপি নেতারা

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

ক্ষমতা দখলে উন্মত্ত হয়ে বিএনপি নেতারা স্যোশাল মিডিয়ায় বিভিন্ন ধরণের বিদ্বেষমূলক, বিভ্রান্তিকর ও বানোয়াট তথ্য দিয়ে সরকারের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার (৩০ জুন) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ মন্তব্য করেন তিনি।

কাদের বলেন, সাজানো ও সম্পূর্ণ মিথ্যা ঘটনার বর্ণনা দিয়ে বিএনপি বিদেশি প্রভুদের কাছে তথাকথিত জুলুম-অত্যাচারের কাল্পনিক অভিযোগ উপস্থাপন করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, ক্ষমতা দখলে উন্মত্ত হয়ে বিএনপি নেতারা স্যোশাল মিডিয়ায় বিভিন্ন ধরণের বিদ্বেষমূলক, বিভ্রান্তিকর ও বানোয়াট তথ্য দিয়ে সরকারের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। অনুরূপভাবে তারা বিদেশি প্রভুদের কাছেও কাল্পনিক অভিযোগ উপস্থাপন করছে।

তিনি আরও বলেন, বাংলাদেশের জনগণ বরাবরই বিএনপির এসব মিথ্যাচার প্রত্যাখ্যান করেছে। আগামীতেও জনগণ শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে সকল অপপ্রচার ও ষড়যন্ত্র প্রতিরোধ করবে।

ওবায়দুল কাদের বলেন, দেশের মানুষ উৎসবমুখর পরিবেশে ঈদ উদযাপন করছে। দুর্ভোগ-দুর্যোগ ছাড়া সাধারণ মানুষ ঈদ উদযাপন করায় বিএনপি নেতাদের মন খারাপ।

তিনি বলেন, দেশের জনগণ আনন্দে থাকলে বিএনপি নেতাদের গাত্রদাহ হয়। জনগণ আনন্দে থাকুক নিরাপদে থাকুক বিএনপি সেটা চায় না। জনগণ কষ্টে থাকুক সেটাই তাদের বাসনা।

 

জেকেএস/

আর্কাইভ