• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সম্মিলিত জাতীয় জোটের রাষ্ট্রীয় ক্ষমতায় যাওয়ার শক্তি আছে

প্রকাশিত: জুলাই ১৪, ২০২৩, ০৭:৪৮ পিএম

সম্মিলিত জাতীয় জোটের রাষ্ট্রীয় ক্ষমতায় যাওয়ার শক্তি আছে

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

জাতীয় পার্টির নেতা ও রওশন এরশাদের মুখপাত্র কাজী মামুনুর রশিদ বলেছেন, সম্মিলিত জাতীয় জোটের রাষ্ট্রীয় ক্ষমতায় যাওয়ার মতো শক্তি আছে। 

তিনি বলেন, আমরা হুসেইন মুহাম্মদ এরশাদকে অনুসরণ করেই দেশ গঠনে কাজ করে যাব। তিনিই উন্নয়নের বীজ দেশে বপন করে গিয়েছিলেন। যে উদ্দেশ্য নিয়ে এরশাদ জাতীয় পার্টি গঠন ও ৫৮ দলের জোট করেছিলেন তা আমরা বাস্তবায়ন করব। আগামী নির্বাচনে আমরা রওশন এরশাদের নেতৃত্বে অংশ গ্রহণ করব। তবে একটি সুষ্ঠু ও সুন্দর নির্বাচন হতে হবে। বাংলাদেশকে নিয়ে যেন কোনো ষড়যন্ত্র কেউ করতে না পারে সেদিকেও আমরা সজাগ থাকব।

আজ (শুক্রবার) জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে সম্মিলিত জাতীয় জোট  আয়োজিত এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। হুসাইন মোহাম্মদ এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এ সভার আয়োজন করা হয়।  

সভায় জোটের মহাসচিব ডা. খন্দকার ইমদাদুল হক সেলিম বলেন, নুরুল হক নুর ছিলেন একজন ছাত্র। মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে শাহবাগে আন্দোলন করে তিনি নেতা হয়ে গেলেন। তিনি ইসরায়েলের সাথে বৈঠক করে দেশবিরোধী কাজ করেছেন। আমরা তার বিচার দাবি করি।

সভায় জোটের মুখপাত্র আলতাফ হোসেন মোল্লা বলেন, এরশাদ ঢাকার চারপাশে বেড়িবাঁধ করে দিয়েছিলেন। তাই আজ ঢাকা শহর বন্যা থেকে রক্ষা পাচ্ছে। তিনি রাষ্ট্রধর্ম ইসলাম করছেন বলেই তাকে জোর করে ক্ষমতা থেকে নামিয়ে দেওয়া হয়েছিল। তিনিই বাংলাদেশে শুক্রবার সাপ্তাহিক ছুটি ঘোষণা করেছিলেন।এই জোট রওশন এরশাদের নেতৃত্বে আগামী সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবে। কোনো ষড়যন্ত্র আমাদের এই জোটকে পরাজিত করতে পারবে না।

 

বিএস/

আর্কাইভ