• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

রাজধানীতে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা মঙ্গলবার

প্রকাশিত: জুলাই ১৮, ২০২৩, ০৩:৩৫ এএম

রাজধানীতে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা মঙ্গলবার

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে রাজধানীতে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা করবে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

আগামীকাল মঙ্গলবার (১৮ জুলাই) বিকেল ৩টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনের সামনে থেকে শোভাযাত্রাটি শুরু হয়ে ধানমন্ডির বঙ্গবন্ধু ভবনের সামনে গিয়ে শেষ হবে।

এর আগে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করা হবে। সমাবেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন। সামবেশে সভাপতিত্ব করবেন মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দফতর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, সমাবেশের পর র‌্যালি শুরু হবে। র‌্যালিটি ইঞ্জিনিয়ার ইনস্টিটিউশন, শাহবাগ, এলিফ্যান্ট রোড, সিটি কলেজের রাস্তা হয়ে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর বাসভবনে গিয়ে শেষ হবে।

এর আগে গত শুক্রবার (১৪ জুলাই) বিকেলে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সঙ্গে বৈঠকে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ কর্মসূচির কথা জানান।

তিনি জানান, ১৮ জুলাই ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ রাজধানীর ইঞ্জিনিয়ার ইনস্টিটিউশন থেকে ধানমন্ডি ৩২ পর্যন্ত এবং ১৯ জুলাই ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ তেজগাঁওয়ে সাত রাস্তা মোড় থেকে মহাখালী পর্যন্ত শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা করবে।

কাদের আরও জানান, এখন থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সমাবেশের নাম হবে শান্তি ও উন্নয়ন সমাবেশ।  যুবলীগকে শান্তি সমাবেশ ও ছাত্রলীগকে ছাত্র সমাবেশ করার নির্দেশ দেন তিনি।

 

জেকেএস/
 

আর্কাইভ