• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

বেগম জিয়াকে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে সরকার: ফখরুল

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৩, ১২:৩৫ এএম

বেগম জিয়াকে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে সরকার: ফখরুল

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সরকার মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে বলে অভিযোগ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিএনপির নেত্রীর কিছু হলে এর দায় সরকারকে নিতে হবে বলেও মন্তব্য করেন তিনি।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) রাজধানীর উত্তরায় সরকারের পদত্যাগ ও সংসদ বিলুপ্ত, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, বেগম খালেদা জিয়ার মুক্তির লক্ষ্যে ১ দফা দাবিতে আয়োজিত বিএনপির সমাবেশে তিনি এ কথা বলেন।

বিএনপি মহাসচিব বলেন, ইচ্ছাকৃতভাবে সরকার রাজনৈতিক প্রতিহিংসার কারণে বেগম খালেদা জিয়াকে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে৷ বেগম জিয়ার কিছু হলে এর দায় সরকারকে নিতে হবে।

সরকার দেশের মানুষকে জিম্মি করে রেখেছে দাবি করে মির্জা ফখরুল বলেন, হিরক রাজার মতো দেশের মানুষকে জিম্মি করেছে বর্তমান সরকার৷ নির্বাচনে যাতে অংশ নিতে না পারে সেজন্য নেতাকর্মীদের নামে মামলা-হামলা দেয়া হচ্ছে।

আওয়ামী লীগ জনগণ থেকে বিচ্ছিন্ন একটা দল মন্তব্য করে বিএনপি মহাসচিব বলেন, এ দেশের মানুষ আর তাদের ক্ষমতায় দেখতে চায় না৷ আন্দোলনের মাধ্যমে এ সরকারের পতন ঘটিয়ে দেশকে রক্ষা করতে হবে৷

প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে মির্জা ফখরুল বলেন, ‘এখনো সময় আছে পদত্যাগ করেন, সংসদ বিলুপ্তি করেন, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দেন৷’

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ