• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

নেতাকর্মীরা সহযোগিতা করলে নৌকাকে বিজয়ী করতে পারব : সাকিব

প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২৩, ০৩:২৮ এএম

নেতাকর্মীরা সহযোগিতা করলে নৌকাকে বিজয়ী করতে পারব : সাকিব

ছবি: সংগৃহীত

মাগুরা প্রতিনিধি

মাগুরা-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ক্রিকেটার সাকিব আল হাসান বলেছেন, মাগুরাবাসীর জন্য অনেক কিছু করতে চাই। জেলা আওয়ামী লীগের সবাইকে সঙ্গে নিয়ে মাগুরাকে এগিয়ে নিতে চাই। যেহেতু প্রধানমন্ত্রী আমাকে আপনাদের কাছে পাঠিয়েছেন, আমার জায়গা থেকে আমি সব কিছুই করবো।  

মঙ্গলবার (৫ ডিসেম্বর) দুপুরে মাগুরা শহরের জামরুলতলা জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন। সভায় সাকিব আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।    

সাকিব আল হাসান বলেন, আপনাদের কথা আমি শুনেছি। সবার কথায় আমি অনেক আশ্বস্ত হয়েছি। আমার মনে হয় খুব বেশি কষ্ট করতে হবে না। জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা সহযোগিতা করলে আসন্ন নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে এবং ভোটার আনতে তেমন সমস্যা হবে না।  

তিনি আরও বলেন, সব সময় কাজে বিশ্বাসী ছিলাম। আশা করি কাজ করে সব কিছু দেখাতে পারব। তার জন্য আপনাদের সবার সহযোগিতা লাগবে। একসঙ্গে আমরা মাগুরাকে পুরো বাংলাদেশের মধ্যে একটি মডেল হিসেবে তৈরি করতে পারব- ইনশাআল্লাহ।

জেলা আওয়ামী লীগের সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন মাগুরা-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী ড. বীরেন শিকদার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পংকজ কুন্ডু, সহসভাপতি মুন্সি রেজাউল হক, আবু নাসের বাবলু, সৈয়দ শরিফুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী কামরুল লাইলা জলি, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক খুরশিদ হায়দার টুটুল, শাখারুল ইসলাম শাকিল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আশরাফুল ইসলাম প্রমুখ।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ