• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

‘ভোট দিয়ে বর্জনকারীদের মুখে কালিমা লেপন করবে জনগণ’

প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২৩, ১২:৩৯ এএম

‘ভোট দিয়ে বর্জনকারীদের মুখে কালিমা লেপন করবে জনগণ’

ছবি: সংগৃহীত

চট্টগ্রাম ব্যুরো

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, সারা বাংলাদেশে নির্বাচনের ঢেউ শুরু হয়ে গেছে। সারা দেশের সাধারণ মানুষ নির্বাচনমুখী। এই নির্বাচনের ঢেউ এবং নির্বাচন নিয়ে সারা বাংলাদেশের মানুষের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে। যারা নির্বাচন বর্জন করেছে, নির্বাচন প্রতিহত করতে চায়- তাদের মুখে চপেটাঘাত হয়েছে এটি।  

তিনি বলেন, ৭ তারিখ ভোট দিয়ে বর্জনকারীদের মুখে কালিমা লেপন করে দেবে সাধারণ মানুষ। সমগ্র বাংলাদেশ তথা রাঙ্গুনিয়ায় ইনশাআল্লাহ নৌকা মার্কার বিজয় হবে।

মঙ্গলবার দুপুরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৭ সংসদীয় আসনে (রাঙ্গুনিয়া ও বোয়ালখালী আংশিক) আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাছান মাহমুদ মহান বিজয় দিবস উপলক্ষ্যে বিজয় র‌্যালি শেষে সমাবেশে এসব কথা বলেন।

এর আগে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদের নেতৃত্বে তিন শতাধিক যানবাহন নিয়ে বিজয় র‌্যালি অনুষ্ঠিত হয়। এদিন দুপুর ১টার দিকে উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের লিচুবাগান থেকে র‌্যালিটি শুরু হয়ে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের অন্তত ২০ কিলোমিটার এলাকা প্রদক্ষিণ করে তাপবিদ্যুৎ গেট এলাকায় এসে শেষ হয়।

র‌্যালিতে যোগ দিতে সকাল থেকেই রাঙ্গুনিয়ার প্রতিটি ইউনিয়ন থেকে নেতাকর্মীরা বিভিন্ন যানবাহনে করে লিচুবাগান এলাকায় সমবেত হন। বিজয় র‌্যালির শুরুতে বক্তব্য দেন হাছান মাহমুদ।

সমাবেশে ড. হাছান মাহমুদ বলেন, বঙ্গবন্ধুর দেশ রচনার এবং বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার দেশ পরিচালনার স্বার্থকতা সেখানেই আজকে পাকিস্তান আমাদের দিকে থাকিয়ে দীর্ঘশ্বাস ফেলে। পাকিস্তান এখন বাংলাদেশ হতে চায়। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা বাংলাদেশ আজ বদলে গেছে। রাঙ্গুনিয়ার চিত্র মনে করলে দেখা যায়, উত্তর রাঙ্গুনিয়ার শেষপ্রান্ত থেকে দক্ষিণ রাঙ্গুনিয়ার শেষপ্রান্তে যেতে সকালে যাত্রা শুরু করলে বিকালবেলা হয়ে যেত। এখন এক ঘণ্টায় পুরো রাঙ্গুনিয়া যাওয়া যায়। এখন গ্রামের প্রতিটি বাড়িতে বাড়িতে টেলিভিশন, ফ্রিজ, ইন্টারনেট- এসব আগে ছিল না। এসব আমাদের নেত্রী শেখ হাসিনার কারণে সম্ভব হয়েছে।

জনগণের উদ্দেশে নৌকার প্রার্থী হাছান মাহমুদ বলেন, রাঙ্গুনিয়ায় যত উন্নয়ন হয়েছে, তা আপনারা মাথায় রাখবেন এবং মা-বোনদেরও বলবেন। আগামী ৭ তারিখ মা-বোনসহ সবাইকে নিয়ে ভোটকেন্দ্রে যাবেন এবং নৌকা মার্কায় ভোট দেবেন।

সমাবেশে উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বজন কুমার তালুকদার, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ নেতা আবুল কাশেম চিশতি, মো. শাহজাহান সিকদার, কামরুল ইসলাম চৌধুরী, নজরুল ইসলাম তালুকদার, মুহাম্মদ আলী শাহ, ইফতেখার হোসেন বাবুল, মো. ইদ্রিচ আজগর, আকতার হোসেন খান, আবদুল মোনাফ সিকদার, নির্বাচনী পরিচালনা কমিটির সচিব ইঞ্জিনিয়ার সামশুল আলম তালুকদার, জাহেদুল আলম চৌধুরী আইয়ুব, আরিফুল ইসলাম চৌধুরী, মো. সেলিম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

জেকেএস/

আর্কাইভ