• ঢাকা বুধবার
    ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

‘স্বপ্ন’ এখন কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে

প্রকাশিত: জুলাই ১৬, ২০২৩, ০২:০৪ এএম

‘স্বপ্ন’ এখন কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

দেশের অন্যতম রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’ এখন কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে। শুক্রবার (১৪ জুলাই) বিকেল ৩টায় স্বপ্নের নতুন এ আউটলেট উদ্বোধন করা হয়।

নতুন আউটলেট উদ্বোধনের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভুরুঙ্গামারীর উপজেলা চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী খোকন। আরও উপস্থিত ছিলেন অধ্যক্ষ মো. বাবুল আকতার, সোনাহাট ডিগ্রি কলেজ, জেলা পরিষদের সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী মো. জহির বেপারী, উপজেলা পল্লি উন্নয়ন কর্মকর্তা মো. রায়হান হকসহ উপজেলা বণিক সমিতি, শ্রমিক সংগঠন ও পরিবেশক সমিতির সদস্যরা। এছাড়াও উপস্থিত ছিলেন স্বপ্ন-এর রংপুর জোনের জোনাল ম্যানেজার মো. শাহিনুর আলম।

স্বপ্নের নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির বলেন, স্বপ্ন এখন দেশের ৫৭টি জেলায়। নতুন এ আউটলেটে আমাদের সেবার পরিসর আরও বিস্তৃত হবে।

স্বপ্নর অপারেশনস ডিরেক্টর আবু নাছের জানান, উদ্বোধন উপলক্ষ্যে স্বপ্নর পক্ষ থেকে গ্রাহকদের জন্য রয়েছে মাসব্যাপী আকর্ষণীয় সব অফার। বাই ওয়ান গেট ওয়ান ফ্রি ছাড়াও থাকছে নগদ মূল্যছাড়।

আউটলেটের পুরো ঠিকানা-  মাহবুব ক্লিনিক এর পাশে ব্যারিস্টার প্লাজা, থানা রোড, ভূরুঙ্গামারী, কুড়িগ্রাম। হোম ডেলিভারির জন্য যোগাযোগের নম্বর- ০১৭৯৩৮৫৮৭৪০।

 

বিএস/

অর্থ ও বাণিজ্য সম্পর্কিত আরও

আর্কাইভ