• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ঠাকুরগাঁওয়ে ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২১, ০৮:৫৩ পিএম

ঠাকুরগাঁওয়ে ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ের হরিপুরে ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু হয়েছে। এই ঘটনায় নিহতের ছেলে জয়নুল আবেদীনকে (১৯) আটক করেছে হরিপুর থানা পুলিশ।

রোববার ( সেপ্টেম্বর) দিবাগত রাত ১টার ঘটনা ঘটে। নিহত নুরুল ইসলাম হরিপুর উপজেলার নং ভাতুরিয়া ইউনিয়নের গোপালপুর গ্রামের মৃত তৈমউদ্দীনের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, রোববার রাতে নুরুলের স্ত্রী জুলেখা বেগম ছেলে জয়নুলের সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া-বিবাদের সৃষ্টি হয়। নুরুল ইসলাম কথাকাটাকাটির একপর্যায়ে স্ত্রী জুলেখা ছেলে জয়নুলকে মারধর করে এবং বাড়ি থেকে বেরিয়ে যেতে বলে। এতে ছেলে জয়নুল ক্ষিপ্ত হয়ে তার বাবাকে বাঁশ দিয়ে মাথায় আঘাত করে। এই আঘাতে বাবা গুরুতর জখম হয়ে মাটিতে পড়ে যায়। তৎক্ষণাৎ চিকিৎসার জন্য দিনাজপুর হাসপাতালে নেওয়ার পথে মারা যান নুরুল ইসলাম।

বিষয়ে হরিপুর থানা অফিসার ইনচার্জ আওরঙ্গ জেব বলেন, ‘সোমবার ( সেপ্টেম্বর) সকালে ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে হরিপুর থানার পুলিশ যায়। সময় অভিযুক্ত জয়নুলকে আটক করা হয়েছে এবং লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সংক্রান্তে নিহত নুরুল ইসলামের স্ত্রী জুলেখা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

নূর/এম. জামান

আর্কাইভ