• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

অন্তঃসত্ত্বা নারীকে ধর্ষণ : ধর্ষক সাব্বির গ্রেফতার

প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০২১, ০৯:২৯ পিএম

অন্তঃসত্ত্বা নারীকে ধর্ষণ : ধর্ষক সাব্বির গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

ঢাকার আশুলিয়ায় এক অন্তঃসত্ত্বা নারীকে ধর্ষণের মামলায় এজাহারভুক্ত আসামি মো. সাব্বিরকে (২১) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৪ (র‌্যাব)। বুধবার (২৩ ডিসেম্বর) রাতে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে র‍্যাব-৪ এর অপারেশন অফিসার মো. সাজেদুল ইসলাম জানান, গত ১১ নভেম্বর ঢাকা জেলার আশুলিয়া থানার বাইপাইল শান্তিনগর এলাকায় একজন তিন মাসের অন্তঃসত্ত্বা নারী ধর্ষণের শিকার হন। পরে ওই ভুক্তভোগী নারী আশুলিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

তিনি জানান, এই ঘটনার পরপরই এজাহারনামীয় ১নং আসামি সাব্বির এলাকা ছেড়ে অন্যত্র আত্মগোপনে চলে যায়। এই ঘটনায় প্রিন্ট ও ইলেক্ট্রনিকস্ মিডিয়াসহ এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। যার ফলশ্রুতিতে পুলিশের পাশাপাশি র‌্যাব ওই মামলাটির ছায়াতদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৪এর একটি গোয়েন্দা দল আসামিদের গ্রেফতারে ছায়া তদন্ত শুরু করে।

গোয়েন্দা তথ্য ও স্থানীয় সোর্সের মাধ্যমে জানা যায়, এজাহারনামীয় ১নং আসামি মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানায় অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৪এর একটি আভিযানিক দল ২২ ডিসেম্বর সাঁড়াশি অভিযান পরিচালনা করে মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানাধীন জামালদিবাজারের সামনে থেকে ধর্ষক সাব্বিরকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি ওই ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানিয়েছে র‍্যাব।

জেডআই/এম. জামান

আর্কাইভ