• ঢাকা রবিবার
    ১২ মে, ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

’বিএনপি নাকে খত দিয়ে নির্বাচনে আসবে’

প্রকাশিত: মার্চ ২৪, ২০২২, ১২:৫২ এএম

’বিএনপি নাকে খত দিয়ে নির্বাচনে আসবে’

দেশজুড়ে ডেস্ক

দেশে সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপিও নাকে খত দিয়ে নির্বাচনে আসবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

বুধবার (২৩ মার্চ) দুপুরে সরকারি আশেক মাহমুদ কলেজ মাঠে জামালপুর জেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, ‘আওয়ামী লীগের সঙ্গে মানুষ বিশ্বাসঘাতকতা করেনি। আমরাও মানুষের সঙ্গে বিশ্বাসঘাতকতা করিনি। মানুষ বিএনপিকে লাল কার্ড দেখিয়েছে। তাই তাদের নির্বাচন ভালো লাগে না। নির্বাচন কমিশন ভালো লাগে না।’

সম্মেলনে জেলা ছাত্রলীগের সভাপতি নিহাদুল আলম নিহাদের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী, জামালপুর পৌরসভার মেয়র ছানোয়ার হোসেন ছানু, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য ও সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম প্রমুখ।

জামালপুর জেলা ছাত্রলীগের সম্মেলন সাত বছর পর অনুষ্ঠিত হয়েছে। এই সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে খাবিরুল ইসলাম খান বাবুকে জেলা ছাত্রলীগের সভাপতি ও নাফিউল করিম রাব্বীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

জেইউ/ডা
আর্কাইভ