• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

তৃতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে ৬৫ বছরের বৃদ্ধ গ্রেফতার

প্রকাশিত: অক্টোবর ৩, ২০২২, ০৫:৩৪ এএম

তৃতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে ৬৫ বছরের বৃদ্ধ গ্রেফতার

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থী (১০) ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত নায়েব আলী মন্ডলকে (৬৫) গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। রোববার (২ অক্টোবর) দুপুরের দিকে হরিণাকুন্ডু উপজেলায় এই ঘটনা ঘটে।

ধর্ষক নায়েব আলী উপজেলার শিতলী গ্রামের আক্কাস আলীর ছেলে।

এলাকাবাসী ও ভুক্তভোগীর পরিবার জানায়,  রোববার দুপুরের দিকে নায়েব আলী শিশুটির বাড়ির পাশে ধানক্ষেতে কাজ করতে যায়। শিশুটি তখন বাড়ির পাশে খেলছিল। সে সময় তাকে ফুসলিয়ে পাশের মতিয়ার সর্দ্দারের নির্মাণাধীন ঘরে নিয়ে ধর্ষণ করে। পরে বাড়িতে ফিরে শিশুটি তার মাকে ঘটনাটি খুলে বলে। ঘটনাটি জানাজানি হলে ধর্ষক নায়েব আলী মাঠ থেকে পালিয়ে যাওয়ার সময় উত্তেজিত গ্রামবাসী ধাওয়া করে তাকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে দেয়। শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আহমাদুল্লাহ জানান, শিশুটিকে যৌন নির্যাতন করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

হরিণাকুণ্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।  

  

এসএএস/এএল

আর্কাইভ