• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

নিখোঁজের দুই দিন পর যমুনাতে মিললো ২ ভাইয়ের মরদেহ

প্রকাশিত: অক্টোবর ৩, ২০২২, ০৯:৩৭ পিএম

নিখোঁজের দুই দিন পর যমুনাতে মিললো ২ ভাইয়ের মরদেহ

পাবনা প্রতিনিধি

জাহাজ দেখতে গিয়ে যুমনা নদীতে নিখোঁজের দুই দিন পর মিললো খালাতো দুই ভাইয়ের মরদেহ। সোমবার (০৩ অক্টোবর) সকালে পাবনার নগরবাড়ী নৌ ঘাটের কাছে প্রতাপপুর এলাকায় তাদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গত শনিবার (০১ অক্টোবর) বিয়ে বাড়িতে বেড়াতে এসে ৩ জন নৌকা ভ্রমণে নদীতে যায় একপর্যায়ে জাহাজের সঙ্গে ধাক্কা লাগার ভয়ে নৌকা থেকে নদীতে লাফ দিয়ে নিখোঁজ হয় পান্না সরদার (২৮) এবং পিয়াস শেখ (২০) নামের দুই যুবক। তারা দুজনে সম্পর্কে আপন খালাত ভাই। পান্না সাঁথিয়া উপজেলার ভৈরবপুর গ্রামের আক্কাছ সরদারের ছেলে এবং পিয়াস সুজানগর উপজেলার কোলচুড়ি গ্রামের আমিরুল সেখের ছেলে।

পুলিশ ও পান্নার মামা আনোয়ার হোসেন জানান, গত শনিবার দুই ভাই নগরবাড়ী এলাকায় এক আত্মীয়ের বাড়িতে বিয়ে খেতে গিয়েছিল। দুপুরের দিকে ওই এলাকার স্থানীয় এক যুবকের সঙ্গে দুইজন নগরবাড়ী ঘাটে গিয়ে নৌকায় চড়ে যমুনা নদীতে বেড়াতে যায়। বেড়ানোর সময় নগরবাড়ী ঘাটে জাহাজের সঙ্গে নৌকার ধাক্কা লাগার ভয়ে নৌকা থেকে তিনজনই নদীতে ঝাঁপ দেয়। এর মধ্যে স্থানীয় ছেলেটি সাঁতরে জাহাজ ধরে বেঁচে গেলেও পান্না ও আশিক নিখোঁজ হয়।

রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের একটি টিম শনিবার সারা দিন ও রোববার দুপুর পর্যন্ত খোঁজাখুঁজি করে মরদেহের সন্ধান না পেয়ে উদ্ধার তৎপরতা বন্ধ করে দেয়। পরে সোমবার প্রতাপপুর এলাকায় তাদের মরদেহ উদ্ধার করা হয়।

এএস

আর্কাইভ