• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সৈয়দপুরে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২২, ০৪:৩২ এএম

সৈয়দপুরে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নীলফামারী প্রতিনিধি

নীলফামারীর সৈয়দপুরে গাছের ডালে ঝুলন্ত অবস্থায় হাবিব হোসেন (১৭) নামের এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৪ অক্টোবর) সকাল ১০টার দিকে উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের সিপাইগঞ্জ ডাঙ্গাপাড়ায় কাজী মোতাহার হোসেনের মেহগনি বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত হাবিব সিপাইগঞ্জ ডাঙ্গাপাড়ার এলাকার রফিকুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, হাবিব অনেক রাতেও বাড়ি না ফেরায় মোবাইলে কল দিলে রিং হলেও রিসিভ করছিল না । পরে ওই রাতেই বিভিন্ন জায়গায় খোঁজ করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। পরের দিন মঙ্গলবার ভোরে ফজরের নামাজ পড়ে সিপাইগঞ্জ বাজার মসজিদ থেকে বাড়িতে ফিরছিলেন রফিকুল ইসলাম। এ সময় পাশেই মেহগনি বাগানে গাছের ডালের সাথে গলায় শার্ট পেঁচিয়ে ফাঁস লাগানো অবস্থায় ছেলের মরদেহ ঝুলতে দেখেন তিনি। তার আর্তচিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসেন। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যান। 

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, ‘প্রাথমিকভাবে সুরতহাল রিপোর্টে মরদেহের শরীরে কোন ধরনের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মরদেহটি ময়না তদন্তের জন্য নীলফামারী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।’

এএস

আর্কাইভ