• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সম্মেলনের ব্যানারে আহ্বায়ক ও সদস্য সচিবের ছবি না থাকায় ভাঙচুর

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২২, ০৮:০৪ পিএম

সম্মেলনের ব্যানারে আহ্বায়ক ও সদস্য সচিবের ছবি না থাকায় ভাঙচুর

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরের ইন্দুরকানীতে জাতীয় পার্টির (জেপি) ইন্দুরকানী সদর ইউনিয়নের ত্রি-বার্ষিক সম্মেলনের ব্যানারে উপজেলা জেপির আহ্বায়ক ও সদস্য সচিবের ছবি না থাকায় ব্যানার ভাঙচুর করা হয়েছে।

মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুর ১২টার দিকে ইন্দুরকানী সদর ইউনিয়ন জেপির আয়োজনে ইন্দুরকানী এফ করিম আলিম মাদরাসার মাঠে ইউনিয়ন সভাপিত মো. মাহমুদ সেলিমের সভাপতিত্বে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনস্থলে ব্যানারে ইত্তেফাকের প্রতিষ্ঠাতা তফাজ্জল হোসেন মানিক মিয়া, জেপির চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু, দলের মহাসচিব শেখ শহিদুল ইসলাম, ইউনিয়ন জেপির সভাপতি মো. মাহমুদ সেলিম ও সাধারণ সম্পাদক মো. শাহ্ আলমের ছবি দিয়ে সম্মেলনস্থলের বিভিন্ন স্থানে ব্যানার-ফেস্টুন দেয়া হয়।

সম্মেলনের কিছুক্ষণ পূর্বে এসে উপজেলা জেপির আহ্বায়ক আলহাজ্ব মো. শাহীন হাওলাদার ও সদস্য সচিব মো. মাসুদ করিম তালুকদার ইমনের ছবি না দেখায় তারা ক্ষুব্দ হন। এ সময় তাদের অনুসারীরা আহ্বায়কের নির্দেশে সম্মেলন স্থলের পাঁচটি ব্যানার ভেঙ্গে ফেলে এবং কয়েকটি ব্যানার নামিয়ে ফেলেন। এ নিয়ে সভামঞ্চে উত্তেজনা বিরাজ করে। পরে সিনিয়র নেতারা পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

জেপির একাধিক নেতা-কর্মী দলের চেয়ারম্যানের ছবি সম্বলিত ব্যানার ভাঙ্গার তীব্র নিন্দা জানান এবং জড়িতদের সাংগঠনিক বিচার দাবি করেন।

জেপির ইউনিয়ন সভাপতি মো. মাহমুদ সেলিম ব্যানার ভাঙচুরের সত্যতা স্বীকার করে জানান, আহ্বায়কের নির্দেশে এই কাজটি করা উচিত হয়নি।

উপজেলা জেপির যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম দদুল রাতে সাংবাদিকদের জানান, তাদের ছবি না থাকায় আহ্বায়ক শাহিনের নেতৃত্বে এ ব্যানারগুলো ভাঙচুর করা হয়েছে।

তবে উপজেলা জেপির আহ্বায়ক মো. শাহীন হাওলাদার ব্যানার ভাঙ্গার ঘটনা অস্বীকার করে জানান, ব্যানারে ত্রুটি থাকায় ব্যানার নামিয়ে ফেলা হয়েছে। কোনো ব্যানার ভাঙ্গা হয়নি।

আর্কাইভ