• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

শেরপুরে কৃষককে কুপিয়ে হত্যা

প্রকাশিত: অক্টোবর ৭, ২০২২, ১১:২৬ এএম

শেরপুরে কৃষককে কুপিয়ে হত্যা

শেরপুর প্রতিনিধি

শেরপুরের ঝিনাইগাতীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে এক কৃষককে প্রতিপক্ষের লোকজন কুপিয়ে হত্যা করেছে। বৃহস্পতিবার (৬ অক্টোবর) বিকেলে কাংশা বাজারের পাশে একটি ধান ক্ষেতে এ ঘটনা ঘটে।

নিহত ওই কৃষক মো. ইমাম হোসেন ওরুফে ফেকাসু (৪৮)। তিনি উপজেলার কাংশা ইউনিয়নের কাংশা বাজারের গোলাম মোস্তফার ছেলে।

এ ঘটনার পর জেলা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীনসহ পুলিশের অনেকেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন যাবত কাংশা বাজারের ইমাম হোসেনের সঙ্গে জমিজমা নিয়ে একই এলাকার জব্বার, সুমন, রাজ্জাকসহ কয়েকজনের মামলা-মোকদ্দমা ও বিরোধ চলে আসছিল। এর জের ধরে বৃহস্পতিবার বিকেল চারটার দিকে ইমাম হোসেন কাংশা বাজারে এলে প্রতিপক্ষের ১০-১২ জন লোক তাকে ধাওয়া করেন।

এ সময় ইমাম হোসেন বাজারের পাশে একটি ধান ক্ষেতে গিয়ে পালানোর চেষ্টা করলে তারা সেখানে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে উপূর্যপরি কুপিয়ে তাকে হত্যা করে। ঘটনার পরপরই তারা সেখান থেকে পালিয়ে যায়। পরে খবর পেয়ে ঝিনাইগাতী থানার পুলিশ ঘটনাস্থলে এসে নিহত ইমাম হোসেনের মরদেহ উদ্ধার এবং সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভূঁইয়া বলেন, পুলিশের সুরতহাল প্রতিবেদনে নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন দেখা গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ পাঁচজনকে আটক করে থানায় আনে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

এসএএস/এএল

আর্কাইভ