• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে কলেজছাত্র খুন, গ্রেফতার ৪

প্রকাশিত: অক্টোবর ১১, ২০২২, ০৬:১৯ পিএম

কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে কলেজছাত্র খুন, গ্রেফতার ৪

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী পৌরসভায় সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বের জের ধরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে কামরুল হোসেন জোবায়ের (১৮) নামে এক কলেজছাত্রকে হত্যার ঘটনায় অভিযুক্ত চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- নোয়াখালী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বোরহান উদ্দিন রাকিব (২২), আশরাফুল ইসলাম পিয়াস (১৯), আরিফুল ইসলাম (১৬) ও আলম রিমন (১৬)।  

এর আগে সোমবার (১০ অক্টোবর) রাত ৮টার দিকে নোয়াখালী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের চন্দ্রপুর মহল্লার শাহাজাহানের বাড়ির সামনে রাস্তার উপর এ হত্যার ঘটনা ঘটে। পরে একই দিন দিবাগত রাতে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪ আসামিকে গ্রেফতার করে পুলিশ।  

নিহত কামরুল হোসেন জোবায়ের বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের আলাদিন নগরের কাজী বাড়ির কামাল উদ্দিনরে ছেলে এবং সোনাপুর আইডিয়াল পলিটেকনিক্যালের প্রথম বর্ষের ছাত্র। তার পরিবার নোয়াখালী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের চন্দ্রপুর মহল্লার শাহাজাহানের বাসায় ভাড়া থাকতো।    

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বলেন, ‘হত্যার ঘটনায় চারজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বের জেরে সোমবার সকালে জোবায়েরের সঙ্গে স্থানীয় রাকিব ও পিয়াসের ছোট ভাই আরিফুল ইসলামের (১৬) কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সন্ধ্যার পরে জোবায়েরকে তার বন্ধু লাদেন মুঠোফোনে বাসা থেকে ডেকে নেয়। এরপর কিশোর গ্যাংয়ের ৮-১০ জন সদস্য রাকিবের নেতৃত্বে জোবায়েরকে তার বাসার সামনে রাস্তায় বেধড়ক পিটিয়ে ছুরিকাঘাত করে। এতে জোবায়ের গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেয়ার পথে রাত ১০টার দিকে কুমিল্লায় তার মৃত্যু হয়।  

এএল/

আর্কাইভ