• ঢাকা সোমবার
    ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

রাজাপুরে ট্রাক চাপায় নিহত  ২, আহত  ১

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২২, ০৭:২৭ এএম

রাজাপুরে ট্রাক চাপায় নিহত  ২, আহত  ১

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠির রাজাপুরে ট্রাক চাপায় ইজিবাইকের দুই যাত্রী নিহত ও একজন আহত হয়েছে। ঘটনায় পরপর ঘাতক ট্রাক ও ট্রাকটির চালককে আটক করেছে রাজাপুর থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) রাত ৭টায় রাজাপুর-ভান্ডারিয়া আঞ্চলিক মহাসড়কের সমবায় ক্লাব এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন সাতুরিয়া ইউনিয়নের লেবুবুনিয়া এলাকার শফিজ হাওলাদের ছেলে আঃ রশিদ (৪৮) এবং নিহত হয়েছেন রাজাপুর উপজেলার বলাইবাড়ি এলাকার শামসের আলীর ছেলে শহিদ হোসেন (৪০) এবং গালুযা দুর্গাপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে জাহাঙ্গীর হোসেন (৬৫)।

রাজাপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নাজমুজ্জামান জানান, একটি ইজিবাইক যাত্রী নিয়ে রাজাপুর থেকে ভান্ডারিয়ার দিকে যাচ্ছিল। ক্লাবরোড নামক স্থানে আবাসন প্রকল্পের গৃহ তৈরির কাজের নির্মান সামগ্রী সড়কের উপরে থাকায় ইজিবাইকটি সড়কের মধ্যে চলে আসে। তখন  বিপরীত দিক ভান্ডারিয়া থেকে আসা একটি ট্রাক ইজিবাইকটিকে চাপা দেয়।

এতে ইজিবাইকটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলে ইজিবাইকের যাত্রী শহিদ নিহত হন, হাসপাতালে নিলে গাছ ব্যবসায়ী জাহাঙ্গীরও মারা যায় এবং আহত আঃ রশিদকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় ট্রাক ও চালক বাহাদুরকে আটক করা হয়েছে। রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক রায় বলেন, ‍‍`এঘটনায় আইনগত ব্যবস্থাগ্রহণ করা হচ্ছে।‍‍`

 

এসএএস

আর্কাইভ