• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

লালমনিরহাটে ছাত্রলীগ-বিএনপি সংঘর্ষ, পুলিশসহ আহত ৬

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২২, ০৯:০৯ পিএম

লালমনিরহাটে ছাত্রলীগ-বিএনপি সংঘর্ষ, পুলিশসহ আহত ৬

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের হাতীবান্ধায় ছাত্রলীগের সঙ্গে বিএনপি’র দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পুলিশের এক উপ-পরিদর্শকসহ দু’গ্রুপের ৬ জন নেতা-কর্মী আহত হয়েছেন। শুক্রবার (১৪ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে হাতীবান্ধা তেল পাম্প এলাকায় এ সংর্ঘষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, হাতীবান্ধা উপজেলা বিএনপির দলীয় অফিস থেকে আলোচনা সভা শেষে নেতা-কর্মীদের নিয়ে মেডিকেল মোড় এলাকায় যাওয়ার চেষ্টা করেন বিএনপির কেন্দ্রীয় সদস্য ব্যারিস্টার হাসান রাজীব প্রধান। এ সময় তারা ছাত্রলীগের বাধার মুখে তিনি পিছু হটেন। পরে পিছন থেকে ছাত্রলীগ ধাওয়া করলে বিএনপির নেতা-কর্মীরা পিছু হটে টংভাঙ্গা ইউনিয়ন পরিষদ সড়কে অবস্থান করেন। সেখানেও বাধার মুখে বিএনপির কেন্দ্রীয় সদস্য ব্যারিস্টার হাসান রাজীব প্রধান অনেকটা বাধ্য হয়ে ওই এলাকা ত্যাগ করেন। মুহূর্তের মধ্যে পুরো চিত্র পাল্টে যায়। যুবদল, সেচ্ছাসেবক দল ও ছাত্রদল নেতা-কর্মীরা ঘুড়ে দাঁড়ায়। ফলে ছাত্রলীগের সঙ্গে ফের সংর্ঘষ বেঁধে যায়। এ সময় ছাত্রলীগের নেতা-কর্মীরা ধাওয়া খেয়ে পিছু হটে। এতে হাতীবান্ধা থানা পুলিশের উপ-পরিদর্শক মহিদুল ইসলামসহ ছাত্রলীগ ও বিএনপির ৬ জন নেতা-কর্মী আহত হয়েছে। পরে পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

হাতীবান্ধা থানার ওসি শাহা আলম জানান, পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করার চেষ্টা করেছেন। এতে পুলিশের একজন কর্মকর্তা আহত হয়েছেন।
 

এএস/এএল

আর্কাইভ