• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

শৈলকুপায় ভাইয়ের হাতে ভাই খুন

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২২, ১০:৫১ পিএম

শৈলকুপায় ভাইয়ের হাতে ভাই খুন

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার খালকুলা গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে চাচাতো ভাইয়ের লোহার রডের আঘাতে আমজাদ হোসেন বিশ্বাস নামের এক ব্যক্তি খুন হয়েছেন। শুক্রবার (১৪ অক্টোবর) সকাল ৯টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, জমি নিয়ে আপন চাচাতো ভাই মোক্তার হোসেন, মনোয়ার হোসেন, নবীন হোসেন ও উজ্জ্বল হোসেনের সঙ্গে বাড়ির সীমানার জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল আমজাদ হোসেনের। বৃহস্পতিবার সন্ধ্যায় পুনরায় এ ঘটনার সূত্রপাত হয়। তখন চাচাতো ভাই মনোয়ার হোসেনের সঙ্গে গোলমালের একপর্যায়ে মনোয়ার লোকজন নিয়ে আমজাদের ওপর চড়াও হয়। এ সময় তাকে লোহার রড দিয়ে মাথায় আঘাত করে। একপর্যায়ে পরিবারের ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে মনোয়ারসহ অন্যরা পালিয়ে যায়। পরে আহত আমজাদকে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে রেফার্ড করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে, শুক্রবার সকালে তার মৃত্যু হয়।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান, উপজেলার খালকুলা গ্রামের আমজাদ হোসেন বিশ্বাসের সঙ্গে বাড়ির জমি নিয়ে চাচাতো ভাই মনোয়ারের সঙ্গে বিরোধ চলছিল। এরই জেরে গতকাল সন্ধ্যায় তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে মনোয়ারসহ কয়েকজন আমজাদ হোসেনের মাথায় রড দিয়ে আঘাত করে। সে সময় গুরুতর আহত অবস্থায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তার মৃত্যু হয়।    

এএস/এএল

আর্কাইভ