• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

লক্ষ্মীপুরে কিশোর গ্যাংদের হামলা, সাংবাদিকের ভাই আহত, আটক ২

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২২, ০৮:১৮ পিএম

লক্ষ্মীপুরে কিশোর গ্যাংদের হামলা, সাংবাদিকের ভাই আহত, আটক ২

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুর সদর উপজেলার জকসিন বাজারে কিশোর গ্যাং সদস্যদের হামলায় রওশন জাহান ইস্টান মেডিকেল কলেজ হাসপাতালের হিসাব রক্ষক আবুল হাসান সোহেল আহত হয়েছেন। আহত সোহেলকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এ ঘটনায় জিহাদ হোসেন ও কামাল হোসেন নামে দুইজনকে গলধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করেছেন স্থানীয়রা। বৃহস্পতিবার সকালে এই হামলার ঘটনা ঘটে। আহত আবুল হাসান সোহেল ইনডিপেনডেন্ট টিভির লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি আব্বাছ হোসেনের ছোট ভাই।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে সদর উপজেলার মাগুড়ীতে নিজ কর্মস্থল রওশন জাহান ইস্টান মেডিকেল কলেজ হাসপাতালে যাচ্ছিলেন আবুল হাসান সোহেল। এ সময় জকসিন বাজারে সিএনজি অটোরিকসার জ্যাম লেগেছিল। একপর্যায়ে আবুল হাসান সোহেল সিএনজি থেকে নেমে অন্য সিএনজিগুলোকে সাইটে দাঁড়াতে বলে। এর জের ধরে বখাটে কিশোর গ্যাং সদস্য জিহাদ হোসেনের নেতৃত্বে কয়েকজন তার ওপর হামলা চালিয়ে আহত করে। পরে তার ব্যবহৃত মোবাইল ও নগদ টাকা নিয়ে যায় তারা।

একপর্যায়ে বাজারের ব্যবসায়ীরা বখাটে জিহাদ হোসেন ও কামাল হোসেনকে আটক করে গলধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করেন। অভিযোগ রয়েছে, কিশোর গ্যাং সদস্য জিহাদ হোসেন প্রায়ই এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা ও সংঘর্ষে জড়িয়ে পড়ে। 

কথায় কথায় মানুষদের মারধর করার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। পাশাপাশি এলাকায় মাদককাসক্ত ও নেশাখোর হিসেবে চিহ্নিত। এ ঘটনায় একইদিন দুপুরে আহত আবুল হাসান সোহেলের বড় ভাই সাংবাদিক আব্বাছ হোসেন বাদী হয়ে সদর থানায় হত্যা চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেন। মামলায় আটককৃত জিহাদ হোসেন ও কামাল হোসেন ছাড়াও আরও ৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়।

হাসপাতালে চিকিৎসাধীন আহত সোহেল জানান, কিছু বুঝে উঠার আগে কিশোর গ্যাং সদস্য জিহাদ হোসেনের নেতৃত্বে বখাটেরা আমার ওপর হামলা চালায়। এ সময় মোবাইল সেট ও নগদ টাকা লুটে নিয়ে যায়। এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে জড়িতদের গ্রেফতারের দাবি জানান তিনি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন জানান, ‘হামলার ঘটনা শুনে পুলিশ পাঠনো হয়েছে। জিহাদ হোসেন ও কামাল হোসেন নামে দুইজনকে আটক করা হয়। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।’

এএল/

আর্কাইভ