• ঢাকা সোমবার
    ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সৈয়দপুরে চরমোনাই পীরের পথসভা অনুষ্ঠিত

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২২, ১০:২৯ পিএম

সৈয়দপুরে চরমোনাই পীরের পথসভা অনুষ্ঠিত

নীলফামারী প্রতিনিধি

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ, ধর্মীয় শিক্ষা সংকোচনের পাঁয়তারা বন্ধ, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচন, সাম্য মানবিক মর্যাদা সামাজিক ন্যায়বিচার নিশ্চিতকরণ ও ইসলামী শাসনতন্ত্র প্রতিষ্ঠার দাবিতে ইসলামী আন্দোলন সৈয়দপুর উপজেলা শাখার উদ্যোগে পথসভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৪ অক্টোবর) বেলা ১২টায় শহরের শেরে বাংলা সড়কে তামান্না মোড়ে এর আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন, চরমোনাই পীর ও ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম। তিনি বলেন, দুর্নীতিবাজ সরকারের অপশাসন থেকে মুক্তি পেতে ইসলামী শাসনতন্ত্রের বিকল্প নেই। তাই আগামী নির্বাচনে হাতপাখা মার্কার প্রার্থীকেই নির্বাচিত করতে হবে। এ সময় তিনি নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ)  আসনের জন্য আলহাজ শহিদুল ইসলামকে পরিচিত করে দেন।

বিশেষ অতিথি ছিলেন ইসলামী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি নূরুল করীম আকরাম, ইসলামী যুব আন্দোলনের সেক্রেটারি জেনারেল ইঞ্জিয়ার আতিকুর রহমান মুজাহিদ, সাংগঠনিক সম্পাদক এম হাছিবুল, ছাত্র আন্দোলনের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সুলতান মাহমুদ,

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলনের নীলফামারী জেলা সেক্রেটাীরি মাওলানা আসাদুজ্জামান (বিপ্লব)। মাওলানা আশরাফ আলী, আলহাজ শহিদুল ইসলাম, মুফতি আবু তালহা কারিমী, মাওলানা শেখ আব্দুস সামাদ, আলহাজ মুহাম্মদ ইয়াসিন আলী প্রমুখ।

সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা সভাপতি মাওলানা ছদর উদ্দিন। উপজেলা সেক্রেটারি হাফেজ নুরুল হুদা ও যুব আন্দোলন নীলফামারী জেলা সভাপতি মাওলানা গোলাম রাব্বানীর সঞ্চালনায় অনুষ্ঠিত পথসভায় উপজেলার নেতাকর্মী, সাধারণ জনতাসহ সহস্রাধিক মানুষ অংশগ্রহণ করেন।

ইসলামী যুব আন্দোলনের সেক্রেটারি জেনারেল ইঞ্জিয়ার আতিকুর রহমান মুজাহিদ বলেন, দুর্নীতিবাজদের কাছে কখনো সুশাসন আশা করা যায় না। দেশবাসী সকল লুটতরাজ, অপশাসন, খুন গুম দুর্নীতির হিসাব পই পই করে নিবে। এ জন্য আগামী নির্বাচনে কোনো পাতানো খেলাই মেনে নিবে না। নিরপেক্ষ নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতেই হবে। এতে ইসলামী দলের নেতৃত্বেই সরকার গঠিত হবে এবং ইসলামী শাসনব্যবস্থা কায়েম হবে ইনশাআল্লাহ। জনগণ যেভাবে জেগে উঠেছ তাতে পালানোর আর কোনো উপায় নেই স্বৈরাচারীদের।

এএল/

আর্কাইভ