• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

পাবনা থেকে সিরাজগঞ্জে আসার পথে গৃহবধু নিখোঁজ

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২২, ১২:১২ এএম

পাবনা থেকে সিরাজগঞ্জে আসার পথে গৃহবধু নিখোঁজ

সিরাজগঞ্জ প্রতিনিধি

পাবনার  চাটমোহর থেকে সিরাজগঞ্জে বাবার বাড়ি ফেরার পথে রেখা খাতুন (২২) নামে এক গৃহবধু তিন দিন হলো নিখোঁজ রয়েছেন।

নিখোঁজ রেখা খাতুন পাবনা জেলার চাটমোহর থানার লক্ষিপুর কবরস্থান মাদ্রসার শিক্ষক ইব্রাহীম খলিলের স্ত্রী ও সিরাজগঞ্জের চৌহালী উপজেলার উমারপুর ইউনিয়নের পিন্টু মিয়ার মেয়ে।

গত শনিবার সকালে পাবনার চাটমোহর থেকে সিরাজগঞ্জের চৌহালীতে আসার পথে রেখা খাতুন নিখোঁজ হয়।

নিখোঁজ রেখার স্বামী ইব্রাহীম খলিল বলেন, সিরাজগঞ্জে যাওয়ার জন্য গত শনিবার সকালে চাটমোহর থেকে একটি অটোরিক্সায় রেখাকে উঠিয়ে দেয়। এর পর থেকে তার মোবাইল ফোন বন্ধ থাকে। পরে আমি শ্বশুর বাড়িতে খোঁজ নেয়। রেখা বাবার বাড়িতে পৌঁছেছে কি না। এর পর থেকে সে নিখোঁজ রয়েছে। সোমবার বিকেলে চাটমোহর থানায় এসেছি জিডি করার জন্য।

রেখার দাদা খোরশেদ আলম ও চাচাতো ভাই সিদ্দিক জানান, প্রায় চার বছর আগে রেখার সাথে ইব্রাহীম খলিলের বিয়ে হয়। বিয়ের পর স্বামী স্ত্রী উভয়ই মাদ্রাসায় শিক্ষকতা করে। রেখা কিছুদিন আগে শিক্ষকতা বাদ দেয়। গত শনিবার সে সিরাজগঞ্জের বাড়িতে আসার কথা। পরিবারের লোকজন তার জন্য  অপেক্ষা করছিলো। কিন্ত তিন দিনেও সে বাড়িতে আসেনি। আজ এসেছি চাটমোহর থানায়। বিষয়টি পুলিশকে অবগত করার জন্য।

এবিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, ঘটনাটি আমি জানতে পেরেছি। কিন্তু আমার এরিয়ার মধ্যে না। এই ঘটনা আটঘরিয়া থানা এলাকার মধ্যে ঘটতে পারে। আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, বিষয়টি আমার জানা নেই। চাটমোহর থানা বলতে পারবে।

এসএই

 

 

আর্কাইভ