• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

পঞ্চগড়ের সীমান্তে বিজিবির অস্ত্র ও গুলি উদ্ধার

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২২, ১০:২৭ পিএম

পঞ্চগড়ের সীমান্তে বিজিবির অস্ত্র ও গুলি উদ্ধার

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ের আটোয়ারী সীমান্তে অস্ত্রসহ গুলি উদ্ধার করেছে বর্ডার গাড বাংলাদেশ (বিজিবি)। শুক্রবার (২৮ অক্টোবর) পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটালিয়নের বোধগাঁও বিওপি’র টহলরত সদস্যরা আটোয়ারী উপজেলার দক্ষিণ ছেপড়াঝাড় সীমান্ত এলাকা থেকে দুইটি পিস্তল ও ১১ রাউন্ড গুলি উদ্ধার করে। 

বিজিবির বোধগাঁও বিওপির ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার গোলাম মোস্তফা জানান, পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলাধীন দক্ষিণ ছেপড়াঝাড় নামক সীমান্ত এলাকার বাংলাদেশ অভ্যন্তরে মেইন পিলার  ৪০১ এর ৩ সাব পিলার এলাকায় সন্দেহজনকভাবে একজন ভারতীয় নাগরিককে চ্যালেঞ্জ করলে তার সঙ্গে থাকা একটি ব্যাগ ফেলে ভারতের অভ্যন্তরে চলে যায়। পরে বিজিবি টহল দল ব্যাগটি থেকে ২টি পিস্তল, ১১ রাউন্ড গুলি ও ১টি মোবাইল ফোন উদ্ধার করে। উদ্ধারকৃত অস্ত্র, গুলি ও মোবাইল শুক্রবার রাতে আটোয়ারী থানায় হস্তান্তর করা হয়। 

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বলেন, অস্ত্র ও গুলি এবং একটি মোবাইল আটোয়ারী থানায় জমা দিয়েছে বিজিবি। অস্ত্র উদ্ধারের ঘটনায় আটোয়ারী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মাহফুজুল হক অস্ত্র উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এএল/

আর্কাইভ