• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

শিক্ষকের রহস্যজনক মৃত্যু

প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২২, ০৭:০৬ পিএম

শিক্ষকের রহস্যজনক মৃত্যু

আদালত প্রতিবেদক

মাগুরায় নিজের বসবাসের ঘরে আজিজুর রহমান ৫০ নামের এক গৃহ শিক্ষকের রহস্যজনক মৃত্যু হয়েছে। রবিবার রাতে মাগুরা সদরের নিজনান্দুয়ালী গ্রামে তার নিজের ঘর থেকে তার মরদেহ উদ্ধার করে সজন ও স্থানীয়রা।

নিহত আজিজুর রহমান মাগুরা সদরের গোপাল গ্রাম ইউনিয়নের গোয়ালবাথান গ্রামের সামাদ মোল্লার ছেলে। সে শহরের নিজনান্দুয়ালী এলাকায় জায়গা কিনে ঘর বানিয়ে দীর্ঘদিন বসবাস করছিল। নিহতের শ্যালক মো. ওয়েদুজ্জামান বলেন, আজিজুর রহমান শনিবার সকালে তার গ্রামের বাড়ি গোয়ালবাথান থেকে নিজনান্দুয়ালী এলাকাতে আসেন। 

বাড়িতে দুপুর বারোটা পর্যন্ত যোগাযোগ হলো, তারপর তাকে আর মোবাইলে ফোনে পাওয়া যাচ্ছিল না। তাকে সারাদিন ফোনে না পেয়ে তার বোন তাকে খোঁজ নিতে বলে। এমতাবস্থায় আমি রোববার আমার ভাতিজাকে সেখানে পাঠালে সে গিয়ে তাকে ঘরের ভিতরে পড়ে থাকতে দেখে। এ সময় স্থানীয়দের সহায়তায় তাকে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। তার শরীরের একাধিক স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে তিনি জানান।

মাগুরা সদর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে রাখা হয়েছে। প্রাথমিকভাবে অস্বাভাবিক মৃত্যু বলে মনে হচ্ছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুরহস্য জানা যাবে।

এএল/

আর্কাইভ