• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

মাগুরায় ভাইয়ের বাড়ি চিকিৎসার জন্য এসে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নারীর মৃত্যু

প্রকাশিত: নভেম্বর ২, ২০২২, ০৬:৫০ এএম

মাগুরায় ভাইয়ের বাড়ি চিকিৎসার জন্য এসে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নারীর মৃত্যু

মাগুরা প্রতিনিধি

মাগুরায় ভাইয়ের বাড়ি চিকিৎসার জন্য এসে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ভানু খাতুন (৫৫) এক নারীর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সন্ধ্যা ছয়টার দিকে মাগুরা শহরের নিজনান্দুয়ালী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ভানু খাতুন গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার তাড়াইল গ্রামের আইয়ুব বিশ্বাসের স্ত্রী। সে গত শনিবার চিকিৎসার জন্য মাগুরা শহরের নিজনান্দুয়ালী ভাই সাহেব আলীর বাড়িতে আসে।

নিহতের ভাবি পান্না বেগম জানান, পান্না খাতুন ও তার ছেলে দীর্ঘদিন ধরে মানসিক ও শারীরিক নানা রোগে ভুগছিল। গত শনিবার মাগুরাতে স্বামীর সন্তান নিয়ে চিকিৎসার জন্য আসে। আজ (১ নভেম্বর)মঙ্গলবার সকালে তাদেরকে শ্রীপুরে একজন ফকির দেখানোর জন্য নিয়ে যাওয়া হয়। সন্ধ্যায় বাড়িতে ফেরার পর ভ্যানের চাবি হারিয়ে গেলে সেটা সকলে খুঁজতে থাকি। একপর্যায়ে ভানুর চাবি খুঁজতে খুঁজতে বাড়ির উঠানে থাকা খ্যাড়( ধান গাছ) কাটা মেশিনে হাত দেয়। এ সময় সে বিদ্যুস্পৃষ্ট হয়। পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

মাগুরা সদর হাসপাতালে কর্তব্যরত পুলিশ কনস্টেবল মো. হযরত আলী বলেন, ভানু খাতুন ভাইয়ের বাড়ি বেড়াতে এসে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে বলে তাদের পরিবার সদস্যরা জানিয়েছে। এ ব্যাপারে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

এসএই

 

আর্কাইভ