• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

নোয়াখালীতে ইয়াবাসহ আটক ৪

প্রকাশিত: নভেম্বর ২, ২০২২, ০৮:৩৪ পিএম

নোয়াখালীতে ইয়াবাসহ আটক ৪

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় ১৩শ পিস ইয়াবাসহ দুই রোহিঙ্গা নাগরিকসহ চারজনকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।  

মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে নোয়াখালী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর উপজেলার ১১নং দুর্গাপুর ইউনিয়রে নোয়াখালী টু ফেনী মহাসড়কের সুরের পুল এলাকায় হানিফ পরিবহনের (ঢাকা মেট্রো-ব ১৪-৩২৮) বাসে অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটককৃতরা হলো, কক্সবাজার ঠ্যাংখালী ১৯ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা রহিম উল্লাহ (৭০) একই ক্যাম্পের বাসিন্দা রুকিয়া বেগম (৫৫) বেগমগঞ্জ উপজেলার চৈতন্য বাড়ির আহসান উল্লাহর ছেলে জাবেদ হোসেন (৩০) ও লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার পশ্চিম লতিফপুর এলাকার কানার বাড়ির মৃত মনসুর আহমদের ছেলে আবুল কালাম জহির ওরফে ল্যাংড়া জহির (৪৫)।

পুলিশ জানায়, মঙ্গলবার দিবাগতরাত ১টার দিকে তথ্য প্রযুক্তির সহযোগিতায় দুই রোহিঙ্গা নাগরিকসহ চার মাদক কারবারিকে জেলা মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর গ্রেফতার করে। পরে আটককৃত আসামিদের বেগমগঞ্জ থানায় সোপর্দ করা হয়। এ ঘটনায় আটক আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আসামিরা দীর্ঘ দিন থেকে রোহিঙ্গা নাগরিকের মাধ্যমে কক্সবাজার থেকে পাইকারিভাবে ইয়াবা ক্রয় করে এখানে এনে বিভিন্ন মাদক কারবারির কাছে বিক্রি করত।  

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ‘আসামিদের মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতে সোপর্দ করা হবে।’

এএল/    

আর্কাইভ