• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

নীলফামারীতে হারিয়ে যাওয়া শিশুরা ফিরে গেল পরিবারের কাছে

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২২, ০২:০৪ এএম

নীলফামারীতে হারিয়ে যাওয়া শিশুরা ফিরে গেল পরিবারের কাছে

নীলফামারী প্রতিনিধি

হারিয়ে যাওয়া দুই শিশু মো. ইন্টু (৪) ও মো. আরমান (৩) পুলিশের সহযোগিতায় ফিরে গেল পরিবারের কাছে। রোববার (৬ নভেম্বর) সন্ধ্যায় নীলফামারী সদর উপজেলায় এ ঘটনা ঘটে।
 

এলাকাবাসী জানায়, নীলফামারী জেলা সদরের টেক্সটাইল বারোঘরিয়া মাষ্টারপাড়া এলাকার মো. নূর রহমানের ছেলে মো. ইন্টু (৪) ও মো. আরমান (৩)। শহরের চৌরাঙ্গী মোড়ে দুই শিশু পথ হারিয়ে কান্নাকাটি করার সময় স্থানীয়রা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুক্তারুল আলমকে জানান। পরে তাৎক্ষণিকভাবে সদর থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে শিশুদের উদ্ধার করে থানা হেফাজতে নেয়। পরে ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমের সহায়তায় শিশুদের বাবা-মা ও নানা-নানির খোঁজ পাওয়া গেলে তাদের কাছে হস্তান্তর করা হয়।
 

পরিবার জানায়, নানা-নানির সঙ্গে এক আত্মীয়ের বাড়িতে যাওয়ার সময় অটোরিকশা থেকে নামতে গিয়ে তারা হারিয়ে যায়। আমরা জানার পর থেকে অনেক জায়গায় খোঁজাখুঁজি করেছি। তাদের কোনো খোঁজ না পেয়ে অনেক চিন্তায় ছিলাম। পরে পুলিশের সহায়তায় তাদের ফিরে পেয়েছি। পুলিশকে অনেক ধন্যবাদ।
নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউপ বলেন, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশ সদস্যরা ঘটনাস্থল থেকে শিশুদের উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে তাদের পরিবারের খোঁজ করে বাবা-মায়ের কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে।

 

এসএই

আর্কাইভ