• ঢাকা রবিবার
    ১২ মে, ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

সময় চেয়ে পাশে দাঁড়ানোর আহ্বান দুদু এমপির

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২২, ০৬:৫৬ এএম

সময় চেয়ে পাশে দাঁড়ানোর আহ্বান দুদু  এমপির

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় ¯স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট সামছুল আলম দুদু বলেছেন, আমাকে একটু সময় দেন, পাশে দাঁড়ান। আজকে উনার অনেক টাকা আছে, উনারা টাকা দিয়ে কিনতে চান। আজকে আমি সবকিছু দিতে পারবো। কিন্ত টাকা দিতে পারবো না।

শনিবার (১২ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে পাঁচবিবি গো-হাটি মাঠে উপজেলা আ.লীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়ন তুলে ধরতে গণসমাবেশে এসব কথা বলেন তিনি। তিনি আরো বলেন, পাঁচবিবি উপজেলার যা উন্নয়ন হয়েছে সব করেছে আমার নেত্রী শেখ হাসিনা। আমি আরও কাজ করতে চাই। আমার স্বপ্ন এই পাঁচবিবি উপজেলার মানুষ কোন কাঁচা রাস্তা দিয়ে হাঁটবে না। ইতিমধ্যে ৮০ ভাগ রাস্তা পাকা করা হয়েছে। আর বাকি আছে মাত্র ২০ ভাগ। তা অতি দ্রুত করা হবে আশা ব্যক্ত করেন তিনি।

সভায় আরও বক্তব্য রাখেন, জেলা আ.লীগের সহ-সভাপতি লুৎফর আকবর চৌধুরী রাজা, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মাহফুজ চৌধুরী অবসর, ত্রাণ ও সমাজ কলাণ সম্পাদক মাহমুদ হাসান হিমু, জেলা আ.লীগ নেতা শেখর মজুমদার প্রমুখ। পাচবিবি উপজেলা আ.লীগের সভাপতি আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিহাদ মন্ডলের সঞ্চালনায় এ গণসমাবেশ করা হয়।

 

টি/এসএই

 

আর্কাইভ