• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

উপজেলা চেয়ারম‌্যান বিরোধী কর্মসূচী থেকে পিছু হটলো ভাইস চেয়ারম‌্যান সমর্থকরা

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২২, ০৮:৫৮ পিএম

উপজেলা চেয়ারম‌্যান বিরোধী কর্মসূচী থেকে পিছু হটলো ভাইস চেয়ারম‌্যান সমর্থকরা

লালমনিরহাট প্রতিনিধি

হাতীবান্ধা উপজেলা পরিষদ চেয়ারম‌্যান মশিউর রহমান মামুন ও ভাইস চেয়ারম‌্যান জেসমিন নাহারের মধ‌্যে সৃষ্ট বিরোধ নিয়ে জেসমিন নাহার সমর্থকদের উপজেলা পরিষদের সামনে মানববন্ধন ও থানা ঘেরাও কর্মসুচী বাস্তবায়ন হয়নি।

গত রবিবার হাতীবান্ধা থানা ঘেরাও কর্মসুচী দিয়েছিলো জেসমিন নাহার সমর্থকরা। সেই কর্মসুচী গতকাল বাস্তবায়ন না হলে তাদের পক্ষ থেকে বলা হয়, সোমবার উপজেলা পরিষদ ভবনের সামনে মানববন্ধন করা হবে। কিন্তু আজ সোমবারও সেই কর্মসুচী বাস্তবায়ন হতে দেখা যায়নি।

এদিকে গত বৃহস্পতিবার তিস্তা ব‌্যারেজ এলাকায় ভাইস চেয়ারম‌্যান জেসমিন নাহার সমর্থদের এক মানববন্ধন কর্মসুচীতে রোববার উপজেলা পরিষদে মানববন্ধন কর্মসুচীর ঘোষনা দিয়েছিলেন হাতীবান্ধা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম‌্যান লিয়াকত হোসেন বাচ্চু।

উল্লেখ‌্য, গত ৭ নভেম্বর হাতীবান্ধা উপজেলা পরিষদ চেয়ারম‌্যান মশিউর রহমান মামুন ও ভাইস চেয়ারম‌্যান জেসমিন নাহারের মধ‌্যে টিআর কাবিখা-কাবিটা ভাগাভাগি নিয়ে অশ্লীন গালাগালি, মারধর ও অফিস ভাংচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় মারধর ও শ্লীলতাহানির অভিযোগ তুলে ওই দিন রাতে জেসমিন নাহার বাদী হয়ে উপজেলা চেয়ারম্যানসহ ৮ জনকে আসামি করে থানায় এ অভিযোগ দায়ের করেন।

 

এসএই

 

আর্কাইভ