• ঢাকা সোমবার
    ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

ছাত্রকে যৌন নিপীড়ন, ২ মাদ্রাসা শিক্ষক আটক

প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২২, ০৯:০৭ পিএম

ছাত্রকে যৌন নিপীড়ন, ২ মাদ্রাসা শিক্ষক আটক

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরের রায়পুরে মাদ্রাসাছাত্রকে যৌন নিপীড়নের অভিযোগে দুই শিক্ষককে আটক করা হয়েছে। বুধবার রাতে রায়পুর পৌর শহরের লেংড়া বাজার এলাকার মাদ্রাসা-ই তাহফিজুল কুরআন নামের প্রতিষ্ঠান থেকে পুলিশ তাদের আটক করেন।

খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (রায়পুর সার্কেল) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া মাদ্রাসা পরিদর্শন করেন। এসময় তাদের কাছে মাদ্রাসা সুপার আবদুল ওজায়ের ঘটনার সত্যতা স্বীকার করেন। এতে ওয়াজেরসহ অভিযুক্ত শিক্ষক আবদুর রশিদকে আটক করা হয়।

মাদ্রাসা সুপার আবদুল ওয়াজের জানিয়েছেন, ঘটনাটি শোনার পর তিনি রশিদকে জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেন। লিখিতভাবে তিনি দোষ স্বীকার করেছেন। পরে তাকে মাদ্রাসা থেকে বের করে দেয়া হয়। ওই ছাত্রকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তবে ঘটনাটি মাদ্রাসা পরিচালনা কমিটি ও ছাত্রের পরিবারকে জানানো হয়নি।

অভিযুক্ত আবদুর রশিদ নোয়াখালীর একলাশপুর গ্রামের বাসিন্দা।

ভুক্তভোগীর বরাত দিয়ে পরিবারের লোকজন জানায়, রাতে সবাই ঘুমিয়ে পড়লে শিক্ষক রশিদ ছাত্রকে ডেকে নিয়ে যৌন নিপীড়ন করেছে। ঘটনাটি মাদ্রাসা সুপারকে জানিয়েছে ছাত্র। কিন্তু এটি ধামাচাপা দিতে সুপার ছাত্রের অভিভাবককে কিছুই জানায়নি। সুপার চিকিৎসকের কাছে পাঠিয়ে ওষুধ কিনে দিয়েছেন।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া জানায়, ছাত্রকে যৌন নিপীড়নের ঘটনায় মাদ্রাসা সুপার ও অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

এসএই/এএল

আর্কাইভ