• ঢাকা বুধবার
    ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতার হাতে বড় ভাই খুন

প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২২, ০৪:৫২ পিএম

লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতার হাতে বড় ভাই খুন

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে পারিবারিক কলহের জেরে ছোট ভাই স্বেচ্ছাসেবকলীগ নেতা হোসেন আহমদের হাতে বড় ভাই তোফায়েল আহমদ খুন হয়েছেন। বুধবার রাত সাড়ে ১০টার দিকে লক্ষ্মীপুর পৌরসভার ১২নং ওয়ার্ডের ধমধমা দিঘীরপাড় এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এই ঘটনায় অভিযুক্ত ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ সভাপতি হোসেন আহমদকে আটক করেছে পুলিশ। নিহত তোফায়েল আহমদ ও ঘাতক হোসেন আহমদ মৃত মন্তাজুর রহমানের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে মন্তাজুর রহমানের ছেলে তোফায়েল আহমদ ও হোসেন আহমদের মধ্যে জমি সংক্রান্ত বিরোধ চলছে। বুধবার রাত আটটার দিকে পারিবারিক কলহ ও জমি সংক্রান্ত বিরোধের জেরে তোফায়েল আহমদের সঙ্গে ছোট ভাই হোসেনের স্ত্রী-সন্তানের সঙ্গে কাটাকাটি হয়। 

হোসেন আহমদ রাত ১০টার দিকে বাড়িতে যাওয়ার পর বিষয়টি বড় ভাইকে জিজ্ঞাসা করে। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে ছোট ভাই হোসেন আহমদ বড় ভাইকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত হোসেন আহমদকে আটক করে পুলিশ। হোসেন আহমদ পৌরসভার ১২নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। ঘাতক হোসেন আহমদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান স্থানীয়রা।

পুলিশ সুপার মো. মাহফুজ্জমান আশরাফ জানান, জমি সংক্রান্ত বিরোধ ও পারিবারিক কলহের জেরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত হোসেন আহমদকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


এএল/

 

আর্কাইভ