• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

রংপুরবাসী সিটি নির্বাচনে নৌকায় ভোট দিতে মুখিয়ে আছে; আ‍‍.লীগ মনোনীত প্রার্থী ডালিয়া

প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২২, ০২:৩৫ এএম

রংপুরবাসী সিটি নির্বাচনে নৌকায় ভোট দিতে মুখিয়ে আছে; আ‍‍.লীগ মনোনীত প্রার্থী ডালিয়া

রংপুর বাসী সিটি নির্বাচনে নৌকায় ভোট দিতে মুখিয়ে আছে; আ‍‍`লীগ মনোনীত প্রার্থী ডালিয়া

হাসান আল সাকিব, রংপুর ব্যুরো

রংপুর নগরবাসী জেগেছে, সবাই নৌকায় ভোট দেয়ার জন্য মুখিয়ে আছে, আমাদের বিজয় সন্নিকটে। এখানে অন্য কোনো মার্কার সুযোগ নেই।রংপুরের উন্নয়নে, রংপুর সিটি করপোরেশনকে মডেল সিটি করপোরেশন করতে নৌকার বিকল্প নেই বলে দাবি করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া।

শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধাঞ্জলী শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। এর আগে অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়াকে সৈয়দপুর বিমানবন্দর থেকে রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ অভ্যার্থনা জানিয়ে নিয়ে আসেন। এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু সহ অন্যান্য নেতৃবৃন্দ।

পরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করেন তিনি।

এ সময় অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া বলেন, প্রধানমন্ত্রী অনেক যাছাই বাচাই করে মনোনয়ন দিয়েছে, এখন আমাদের ভোটারদের কাছে যেতে হবে, আমাদের পরিকল্পনার কথা বলতে হবে, আমরা কি করতে চাই, কি করতে পারি। আপনারা জানেন, এই সিটি করপোরেশন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন, তিনি রংপুরের অভূতপূর্ব উন্নয়ন করেছেন। আমরা রংপুরবাসী সেই কৃতজ্ঞতা থেকে প্রধানমন্ত্রীকে বিজয় উপহার দিতে চাই।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, আমাদের দলের মধ্যে কোনো বিভেদ নেই, অনেকেই নৌকার মনোনয়ন চেয়েছিলেন, মনোনয়ন না পাওয়ায় কোনো বিভেদ নাই, হয়তো আবেগ আছে, কিন্তু সেটি শেষ কথা নয়। 

চেয়ার নিয়ে লড়াই মানে দলের কিংবা শেখ হাসিনার সিদ্ধান্তের বাইরে লড়াই না। কেননা নৌকার প্রশ্নে কোনো আবেগ নাই আমাদের। তা ছাড়া রংপুর আওয়ামী লীগ এখন ঐক্যবদ্ধ। নির্বাচনের মাঠে সবাই থাকবে, কাজও করবে। আমরা সবাইকে নিয়ে কাজ করতে চাই। সবাই আমার পাশে আছে ইনশাআল্লাহ বিজয় সুনিশ্চিত।

তিনি আরও বলেন, আমি সংসদ সদস্য ছিলাম। সেই অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে মেয়র নির্বাচিত হলে প্রধানমন্ত্রীর কাছে আবেদন করে উন্নয়নে বরাদ্দ নিয়ে কাজ করতে পারবো। এ সময় তিনি আগামী ২৭ ডিসেম্বরে রংপুর সিটি করপোরেশনে নগরবাসীর কাছে ভোট চান।

এ সময় উপস্থিত ছিলেন রংপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ইলিয়াস আহমেদ, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি কায়সার রাশেদ খান শরীফ, আবুল কাশেম, যুগ্ম সাধারণ সম্পাদক নওশাদ রশীদ, নিধুরাম অধিকারী, উপ-দফতর সম্পাদক আবু সাদাত শাওন, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আতিক ঊল আলম কল্লোল, মহানগর যুবলীগের সভাপতি সিরাজুম মনির বাসার, জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাব্বির আহমেদ সহ-আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ২৩ নভেম্বর আওয়ামী লীগের পক্ষ রংপুর সিটি করেপোরেশন নির্বাচনে মেয়র পদে সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়াকে মনোনয়ন দেয়।

 

/এএল

আর্কাইভ