• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

দিনাজপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ৩

প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০২২, ০৫:২৯ পিএম

দিনাজপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ৩

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। রোববার (১১ ডিসেম্বর) ভোর ৫টায় ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের ভিমলপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পিকাআপের চালক চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার দুর্গাপুর গ্রামের জেন্টু আলীর ছেলে ওলিউল্লাহ (২২), পিকাআপ চালকের সহকারী একই উপজেলার মরারচর গ্রামের সেতাবুর রহমানের ছেলে হেলপার আজিজুর রহমান নিশান (২৪) এবং পিকআপের যাত্রী ফুলবাড়ী উপজেলার আদর্শ কলেজপাড়া গ্রামের মো. নুরুল ইসলামের ছেলে মোত্তাসিম বিল্লাহ (২৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার ভোরে টমোটো নিয়ে পিকআপটি দিনাজপুর থেকে চাঁপাইনাবাগঞ্জে যাচ্ছিল। পথে উপজেলার ভিমলপুর নামক স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা দিনাজপুরগামী শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে পিকআপটির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই ছোট পিকাআপের চালক, হেলপার ও একজন যাত্রী নিহত হন। 

আরও পড়ুন: ময়মনসিংহে বগি লাইনচ্যুত

খবর পেয়ে ফুলবাড়ী ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থল থেকে ৩টি মরদেহ উদ্ধার করে। পরবর্তিতে পুলিশ এসে মরদেহগুলো থানায় নিয়ে যায়। ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশ্রাফুল ইসলাম জানান, মরদেহগুলো উদ্ধার করে থানায় আনা হয়েছে।

তিনি আরও জানান, মামলার প্রস্তুতি চলছে। নিহতের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।
 

 

সজিব/এএল

আর্কাইভ