• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২২, ০৮:০৯ পিএম

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রতিকী ছবি

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় আলাদা ২টি সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন ২ জন। শনিবার রাত ৯টার দিকে খোকসা উপজেলার কাদিরপুর গ্রামের খাদিজাতুল কোবরা মহিলা মাদ্রাসার সামনে মোটরসাইকেল ও করিমনের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী সাব্বির হোসেন (২০) ও আসলাম আলী (২৩) নামে ২ জন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারা। নিহত দু’জনের বাড়ি খোকসা উপজেলার সোমসপুর গ্রামে।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। নিহতদের মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে।

অপরদিকে, আজ রোববার সকাল ৯টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের লক্ষীপুর ভাটাপাড়া এলাকায় স্যালো ইঞ্জিনচালিত নসিমন ও বালু বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নছিমন যাত্রী এনামুল হক নামে একজন পান ব্যবসায়ী ঘটনাস্থলেই নিহত হন। আহত হন নছিমনের ২ জন যাত্রী। নিহত এনামুল হক ঝিনাইদহ জেলার হরিনাকুন্ড উপজেলার মৃত আজব মালিথার ছেলে।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আসিফ ইকবাল জানান, দুর্ঘটনায় ট্রাক ও ট্রাকের চালককে আটক করা হয়েছে এবং নিহতের মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

 

এনএমএম/এএল

আর্কাইভ