• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

গাইবান্ধায় আর্জেন্টিনার ৭২০ ফুট পতাকা মিছিল

প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২২, ০৯:১৯ পিএম

গাইবান্ধায় আর্জেন্টিনার ৭২০ ফুট পতাকা মিছিল

গাইবান্ধা প্রতিনিধি

কাতার ফুটবল বিশ্বকাপের ফাইনাল খেলা ঘিরে গাইবান্ধার সদর উপজেলার মোহাম্মদ রায়হান মিয়া (২০) নামের আর্জেন্টিনা দলের ভক্ত এক যুবক ৭২০ ফুট পতাকা বানিয়েছে। এই পতাকা নিয়ে অন্যান্য সমর্থকরা একটি আনন্দ মিছিল করে।

রোববার (১৮ ডিসেম্বর) ফাইনাল খেলা উপলক্ষে উপজেলার বকসীপাড় গ্রামের আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠী মোহাম্মদ রায়হান মিয়া নেতৃত্বে গ্রামের যুবক-কিশোর ও শিশুরা পতাকা নিয়ে মিছিল করেছে। এ সময় হাজার উৎসুক মানুষ ওই মিছিলটি উপভোগ করে।

মিছিলে অংশ নেয়া মেহেদী হাসান বলেন, শিশুকাল থেকে আর্জেন্টিনা দলকে সমর্থন করি। আর্জেন্টিনার দলের প্রতি আমাদের ভালোবাসা থেকে ৭২০ ফুট পতাকা তৈরি করা। আমরা আশাবাদী বিশ্বকাপের ট্রফি আর্জেন্টিরা ঘরে উঠবে।

আর্জেন্টিনা দলের এই ভক্ত মোহাম্মদ রায়হান মিয়া জানায়, কাতার ফুটবল বিশ্বকাপের শেষ ১৬-তে আর্জেন্টিনা দল খেলার সময় প্রায় ২৫ হাজার টাকা খরচ করে ৭‍‍শ ২০ ফিট দৈর্ঘ্য আর্জেন্টিনা দেশের পতাকা তৈরি করেন। বকসীপাড় থেকে রুপার বাজার সড়কজুড়ে প্রায় ২ কিলোমিটার পতাকাটি টানিয়ে রাখা হয়েছে।

তিনি আরও বলেন, গত ২০০৬ সালে থেকে উদ্যোগটা নিয়েছি যে, আর্জেন্টিনার পতাকা বানিয়ে দেশের মধ্যে নাম করবো। মেসির খেলা সবচেয়ে ভালো লাগে, মেসির পায়ে যে যাদুটা আছে, এ বিশ্বের মধ্যে অন্য কোনো খোলওয়ারের মধ্যে নেই।

 

 

সজিব/এএল

আর্কাইভ